কমলগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের একটি বাড়ি থেকে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


সামাজিক অবক্ষয় চরম পর্যায়ে পৌঁছচ্ছে। কিছু মানুষের অবাঞ্ছিত যৌন লালসা এমন পর্যায়ে পৌঁছেছে যাঁর হাত থেকে রেহাই পাচ্ছে না নাবালিকারাও। বাংলাদেশে (Bangladesh) এমনই এক গণধর্ষণের ঘটনা সামনে এসেছে। সিলেটের জৈন্তাপুর থেকে কমলগঞ্জে দাদুর বাড়িতে নিয়ে যাওয়ার পথে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। দায়ের হওয়া মামলার পরিপ্রেক্ষিতে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। দাদুর বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে ওই নাবালিকাকে তুলে নিয়ে যায় অভিযুক্তরা। তুলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, সিলেটের জৈন্তাপুর উপজেলার বাসিন্দা ওই কিশোরী গত রবিবার কমলগঞ্জ উপজেলায় দাদুর বাড়িতে যাওয়ার জন্য বাড়ি থেকে রওনা দিয়েছিল। কমলগঞ্জে পৌঁছনোর পর ওই নাবালিকাকে তুলে নিয়ে যাওয়া হয়। একটি অটোতে করে নাবালিকাকে এক বাড়িতে আটকে রেখে সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়েছে বলেই জানা গিয়েছে। শনিবার অভিযুক্ত দু’জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা কিশোরীর বাবা। অভিযোগের পরিপ্রেক্ষিতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলগঞ্জ থানায় মামলা রুজু করেছে পুলিশ।

কমলগঞ্জ থানার পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গল শহরের একটি বাড়ি থেকে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানিয়েছেন, নির্যাতিতার বাবার মামলার পরিপ্রেক্ষিতে তাদের গ্রেফতার করা হয়েছে। আদালতে পেশ করার পর আদালত তাঁদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই কিশোরীকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওই পুলিশ আধিকারিক। উল্লেখ্য, অগস্ট মাসেও বাংলাদেশে এমনই এক গণধর্ষণের ঘটনা ঘিরে তোলপাড় হয়েছিল। করিমগঞ্জ জেলার নিজামবাজার থানা এলাকায় ওই ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। ধৃতরা এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছে
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours