অফিস নয় ক্লাব কালচার চলছে তৃণমূলে। তোপ বিজেপির।

পৌরসভার কাজ বন্ধ রেখে ক্রিকেট খেলা দেখায় মাতার অভিযোগ খড়দহ পৌরসভার (Khardah Municipality) কর্মীদের বিরুদ্ধে ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এদিনই ছিল ভারত বনাম ইংল্যান্ড (India-England match) টি-২০ বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ। সেই ম্যাচই কাজ বন্ধ রেখে রীতিমতো অফিসেই সারি সারি চেয়ার বিছিয়ে খেলা দেখতে দেখা গেল খড়দহ পৌরসভার কর্মীদের। এই ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে বলে জানা যাচ্ছে। তাতে দেখা যাচ্ছে একেবারে পুরো প্রধানের ঘরের সামনে চেয়ার পেতে খেলা দেখছেন পুরসভার কর্মীরা। সরকারি দফতরে কর্মীরা কাজ বন্ধ রেখে খেলা কী করে দেখতে পারেন? সেই প্রশ্ন তুলতে দেখা গিয়েছে বিরোধী বিজেপিকে। অফিস নয় ক্লাব কালচার চলছে তৃণমূলে। তোপ দেগেছেন বিজেপিকে নেতা। 



রীতিমতো কটাক্ষের সুরে বিজেপি যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য জয় সাহা বলেন, “এই সরকারের আমলে সব সরকারি দফতরই একটা ক্লাব ঘরে পরিণত হয়েছে। এই পরিবেশ তো বাংলায় এর আগে ছিল না। মানুষকে পরিষেবা দেওয়ার জন্য এরা সরকার চালাচ্ছে না। একটা প্রাইভেট লিমিটেড কোম্পানিতে পরিণত হয়েছে। মালিকের যখন যেরকম ইচ্ছা হয় কর্মচারিরা তখন সেভাবেই কাজ করেন।”

এই বিষয়ে ক্যামেরার সামনে কিছু না বললেও খড়দহ পৌরসভার উপ-পৌরপ্রধান সায়ন মজুমদার ফোনে জানান, পৌরসভায় তিনি সেই সময় ছিলেন না। যদি এ ধরনের কোনও ঘটনা ঘটে তাহলে পৌর প্রধানের সঙ্গে আলোচনা করে এই গোটা ঘটনার তদন্ত করা হবে। যদিও তারপরেও থামছে না রাজনৈতিক তরজা। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours