ঐন্দ্রিলার শারীরিক অবস্থা আগের মতোই। অর্থাৎ, সঙ্কটজনক এবং স্থিতিশীল।


এখন কেমন আছেন বাঙালি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা? হাসপাতাল সূত্র মারফত জানা গিয়েছে, শুক্রবার বাঁ-হাত নাড়িয়েছেন অভিনেত্রী। চোখও খুলেছেন তিনি। তবে তাঁর শারীরিক অবস্থা আগের মতোই। অর্থাৎ, সঙ্কটজনক এবং স্থিতিশীল।

গত মঙ্গলবার (০১.১১.২০২২) রাতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন বাংলা টেলিভিশনের ছোটপর্দার অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। আগেও দু-বার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। মারণরোগকে হারিয়েছেন। মঙ্গলবার রাতে স্টোক হয় ঐন্দ্রিলার। হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সূত্র মারফত জানা যায়, তন্দ্রাচ্ছন্ন অবস্থায় আনা হয় অভিনেত্রীকে। ক্রমাগত বমি করছিলেন অভিনেত্রী। তারপর থেকেই ভেন্টিলেশনে আছেন অভিনেত্রী।

অভিনেত্রীর হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় উদ্বিগ্ন হয়ে দিন কাটাচ্ছেন তাঁর মনের মানুষ অভিনেতা সব্যসাচী চৌধুরী, পরিবার এবং প্রিয়জনেরা। ইন্ডাস্ট্রির অনেকেই দুশ্চিন্তা প্রকাশ করেছেন। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রেমিকা হাসপাতালে ভর্তি। তার মধ্যে বিগত আড়াই দিন ধরে বিভিন্ন মিডিয়ায় এবং সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলাকে নিয়ে নেতিবাচক কথা রটেছে দেখে চটেছেন সব্যসাচী। শুক্রবার নিজেই একটি পোস্ট করে লিখেছেন, ” ঐন্দ্রিলার বিষয়ে অযথা নেতিবাচক খবর ছড়ানো বন্ধ করুন। কিছু নিম্নমানের তথাকথিত মিডিয়ার ভুয়ো খবরে নিজেদের বিভ্রান্তি বাড়াবেন না। মেয়েটা লড়ে যাচ্ছে, সঙ্গে লড়ছে একটা গোটা হাসপাতাল। নিজের হাতে করে নিয়ে এসেছিলাম, নিজের হাতে ওকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours