স্মার্টওয়াচের দাম মাত্র 2,499 টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে এখনই কিনতে পারবেন স্মার্টওয়াচটি। সাদা, লাল, গোলাপি, কালো, নেভি ব্লু- এই কয়েকটি রঙে পাওয়া যাবে এই স্মার্টঘড়িটি।


একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে হাজির হয়েছে। Fire-Boltt Ring Plus নামক লেটেস্ট স্মার্টওয়াচটির সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল তার বড় ডিসপ্লে- যার সাইজ় 1.91 ইঞ্চির। পাশাপাশি এতে প্রায় 100+ স্পোর্টস মোড রয়েছে। এছাড়াও ঘড়িটিতে রয়েছে একটি স্পিকার এবং মাইক্রোফোন। এই নতুন ফায়ার-বোল্ট রিং প্লাস স্মার্টওয়াচের দাম কত, কী কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে, সেগুলিই একনজরে দেখে নেওয়া যাক।



Fire-Boltt Ring Plus: দাম ও উপলব্ধতা

লেটেস্ট Fire-Boltt Ring Plus স্মার্টওয়াচের দাম মাত্র 2,499 টাকা। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং অ্যামাজন থেকে এখনই কিনতে পারবেন স্মার্টওয়াচটি। সাদা, লাল, গোলাপি, কালো, নেভি ব্লু- এই কয়েকটি রঙে পাওয়া যাবে এই স্মার্টঘড়িটি।

Fire-Boltt Ring Plus: স্পেসিফিকেশন, ফিচার

ফায়ার বোল্ট রিং প্লাসে একটি বর্গাকার ডায়াল এবং উপরের ডানদিকে একটি ক্লাসিক ক্রাউন বাটন রয়েছে। একথা বলতেই হয় যে, এটি অ্যাপল ওয়াচের পাশাপাশি রাখলে দৃশ্যত অভিন্নই লাগবে। গ্যাজেটটিতে 240 x 280 পিক্সেল রেজ়োলিউশন সহ একটি বড় 1.91 ইঞ্চির স্ক্রিন রয়েছে। এটিতে একটি টেক্সচার্ড স্ট্র্যাপ এবং একটি 5 মিটার জল প্রতিরোধের রেটিং রয়েছে।

Fire-Boltt Ring Plus-এ রয়েছে হার্ট-রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং মহিলাদের স্বাস্থ্যের উপর খেয়াল করে একাধিক ট্র্যাকার। হাইড্রেশন এবং সেডেন্টারি অ্যালার্টও দেওয়া হয়েছে এতে। বাস্কেটবল, ফুটবল, ক্লাইম্বিং, টেনিস এবং আরও অনেক কিছু সহ 100টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করে এই পরিধানযোগ্য ডিভাইসটি।

একটি অন্তর্নির্মিত স্পিকার এবং মাইক্রোফোন সহ Fire-Boltt Ring Plus ব্লুটুথ কলিং সাপোর্ট করে। কল হিস্ট্রি, কন্ট্যাক্টস সিঙ্ক্রোনাইজেশন এবং ডায়াল-প্যাডের মতো একাধিক ফাংশনের অ্যাক্সেস দিতে পারে এই স্মার্টওয়াচ। হ্যান্ডস-ফ্রি অপারেশনের জন্য একটি ভয়েস অ্যাসিস্ট্যান্টও উপলব্ধ। নোটিফিকেশন ডিসপ্লে, আবহাওয়ার আপডেট, ক্যামেরা ও মিউজিক ম্যানেজমেন্ট এবং আরও অনেক কিছুর মতো জরুরি ফাংশনগুলির পাশাপাশি এই স্মার্টওয়াচে থান্ডার ব্যাটলশিপ এবং ইয়াং বার্ডের মতো বিল্ট-ইন গেম রয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours