স্থানীয় সূত্রে খবর, পুলিশ জামালপুরের জোৎশ্রীরাম পঞ্চায়েত অমরপুর গ্রামের হিরু শেখের বাড়ি থেকেও ওই ন'টি তাজা বোমা উদ্ধার করেছে

তৃণমূলের অস্থায়ী কার্যালয়ের ভিতর থেকে উদ্ধার তাজা বোমা। যার জেরে চাঞ্চল্য ছড়াল জামালপুরে। স্থানীয় সূত্রে খবর, পুলিশ জামালপুরের জোৎশ্রীরাম পঞ্চায়েত অমরপুর গ্রামের হিরু শেখের বাড়ি থেকেও ওই ন’টি তাজা বোমা উদ্ধার করেছে।

এই বিষয়ে জোৎশ্রীরাম অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি কার্তিক ঘোষের দাবি, দলীয় গোষ্ঠী কোন্দলের জেরে তাঁদেরকে হেনস্থা করার জন্যই বোমা রাখা হয়েছে। তাঁর অভিযোগ জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহমুদ খানের গোষ্ঠীর লোকজনই এখানে বোম রেখেছে তাঁদের বদনাম করার জন্য। তাঁরা প্রদীপ পাল ও অরবিন্দ ভট্টাচার্যের দল করেন। তাঁরা দলের পুরনো কর্মী।

অপরদিকে, একই দাবি করেন জোৎশ্রীরাম পঞ্চায়েতের সদস্যা রেবা ধারা পঞ্চায়েত সদস্য গোষ্ঠ পাল।তারা বলেন,ব্লক সভাপতি মেহমুদ খানের অনুগামীরা এই ফাঁকা অস্থায়ী দলীয় কার্যালয়ে বোম রেখেছে। এখানে বাচ্চারাও খেলে।

এ দিকে, নির্মীয়মান বাড়ি মালিক তৃণমূল কর্মী হিরু সেখ বলেন, ‘এখানে বোমা রেখে তাঁদের বদনাম করা হচ্ছে।’

বিজেপি নেতা রামকৃষ্ণ চক্রবর্তী বলেন, ‘তৃণমূল কংগ্রেসের জন্ম থেকেই গোষ্ঠী কোন্দল আছে। আর এতে সাধারণ মানুষ সমস্যায় পড়ছে। নিজেদের মধ্যে বালির টাকার ভাগ নিয়ে অশান্তি করছে তৃণমূল নেতারা। তার ফল ভোগ করছে এলাকার বাসিন্দারা।’ রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু বলেন, ‘খোঁজ খবর নিয়ে বলতে পারবো। তবে পুলিশ প্রশাসন তদন্ত শুরু করেছে। তবে এই বিষয়ে জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি মেহমুদ খানের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours