ইতোমধ্যেই জাহ্নবীর আসন্ন ছবির ট্রেলার ভক্তদের মনে দাগ কেটেছে। এখন দেখার এই সিনেমাটি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে। সোশ্যাল মিডিয়া সেই নিয়ে চলছে চর্চাও।


আসন্ন ছবির প্রচারে দারুণ ব্যস্ত শ্রীদেবী-কন্যা। ব্যস্ত সিডিউলের মধ্যে সুন্দর গাউন, কো-অর্জ সেট বা শিফন শাড়িতে ব্যাক-টু ব্যাক ফ্যাশন প্রেমীদের মন জয় করে চলেছেন জাহ্নবী কাপুর। ছবির প্রচার কেন্দ্র করে যে যে স্টাইলিশ ফ্যাশনকে বেছে নিয়েছেন তাতে এই স্টার-কিডকে থামানোই যাচ্ছে না। সম্প্রতি ফ্লোরাল এমব্রয়ডারি করা শাড়িতে এক ফ্যাশনেবল ট্রেন্ড লুক দিয়েছিলেন তিনি। সঙ্গে ডিজাইনা ব্রালেটে সেক্সি লুকও মনে আন্দোলন তুলেছেন জাহ্নবী। দিন দিন টিনএজদের স্টাইল আইকনে পরিণত হচ্ছেন তিনি। ইন্সটাতে অত্যন্ত সক্রিয় জাহ্নবী ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করার পরই তা ভাইরাল হয়ে যায়।

বৃহস্পতিবার জাহ্নবী কাপুর মুম্বইয়ের একটি ইভেন্টে আসন্ন ছবি মিলির প্রচারে গিয়েছিলেন। সবুজ রঙ যৌবনের প্রতীক। সতেজতা ও বসন্তের প্রতীক। শীতের শিরশিরানির অনুভব করার আগেই তিনি বসন্তের আভাস ছড়িয়ে দিয়েছেন। সবুজ প্রাণবন্ত একটি ফ্লোরাল শাড়িতে জাহ্নবী অন্যন্য ড্রেসের তুলনায় বেশি গ্ল্যামারাস দেখিয়েছে। শাড়ির সঙ্গে বেছে নিয়েছেন ট্রেন্ডি ও ডিজাইনার ব্রালেট। প্যাস্টেল সবুজ রঙের এমব্রয়ডারি করা শাড়ি পরেছিলেন জাহ্নবী। ইতোমধ্যেই জাহ্নবীর আসন্ন ছবির ট্রেলার ভক্তদের মনে দাগ কেটেছে। এখন দেখার এই সিনেমাটি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে। সোশ্যাল মিডিয়া সেই নিয়ে চলছে চর্চাও। কুড়োছেন প্রশংসাও।

প্যাস্টেল গ্রিন ড্রেপ, জর্জেট শাড়িতে সবুজ, নীল ও গোলাপী টেসেলের নকসা রয়েছে। আঁচলের দিকটি আরও সুন্দর ও অভিনব। সঙ্গে প্যাস্টেল নীল ফুলের প্যাচওয়ার্ক সিকুইন ও মাল্টিকালার থ্রেডওয়ার্কও রয়েছে। আঁচলের দিকটি অনেক ছেড়ে রেখে পড়ায় আঁচলের কাজ সকলের নজরে পড়েছে। আঁচলের কাজে সঙ্গে ম্যাচ করে ব্রালেটেও রয়েছে ফ্লোরাল এমব্রয়ডারি ও সিকুইনের কাজ। ডিপ-ভি নেকলাইনের এই ব্রালেট ও সুন্দর শাড়ির লুক যে কোনও পার্টর জন্য পারফেক্ট।

শাড়ির সঙ্গে ম্য়াচিং করে জাহ্নবী মুক্তোর ঝুমকি ও স্টেটমেন্ট রিং , স্ট্যান্ডআউট অক্সিডাইজড সিলভার জুয়েলারি বেছে নিয়েছেন। মেআপেও রয়েছে ন্যাচারাল লুক। হালকা গ্ল্যাম চিকস, গোলাপী আইশ্যাডো, ব্লাশড গাল ও গ্ল্যামারাস স্কিনে একেবারে অন্যরকম লেগেছে জাহ্নবীকে। প্রসঙ্গত আসন্ন সিনেমা মিলি বড় পর্দায় মুক্তি পাবে আগামী ৮ নভেম্বর। তার আগে জাহ্নবীর একের পর এক ফ্যাশন লুক সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours