আলি এবং রিচা আজ ৪ অক্টোবর তাঁদের বলিউড-স্টাইলের জমকালো রিসেপশনের জন্য মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার যাওয়ার আগে দিল্লি-লক্ষ্ণৌ মিলিয়ে বিয়ের অনুষ্ঠান করেন পরিবারের মানুষদের সঙ্গে।



লক্ষ্ণৌতে রিচা চাড্ডা এবং আলি ফজলের রাজকীয় বিয়ের অনুষ্ঠান হয়েছে একেবারে অউধি ঘরানায়। সেই উদযাপনের প্রথম ছবিগুলি ভাইরাল হয়েছে। যা দেখে পুরো রূপকথার বিয়ে মনে করছেন ভক্তরা। আভিজাত্যেভরা আইভরি রঙের পোশাক বেছে নিয়েছেন তারকা দম্পতি, যা আবু জানি এবং সন্দীপ খোসলা ডিজাইন করেছেন। আলি প্যানেলযুক্ত সোনার এবং বেইজ রঙের শেরওয়ানি এবং রিচা আইভরি রঙের পোশাকে একে অপরকে কমপ্লিমেন্ট করেছেন। নিজের সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে আলি লিখেছেন, “এক দৌর হাম ভি হ্যায়। এক সিলসিলা তু ভি হো।” অন্যদিকে রিচা তাঁর স্বামীকে প্রতিশ্রুতি দিয়ে ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি তোমাকে পেয়েছি।”


এই দম্পতি লক্ষ্ণৌতে উড়ে এসেছিলেন যেখানে আলির পরিবার একটি সন্ধেয় অনুষ্ঠানের আয়োজন করেছিল। সন্ধ্যার সূচনা হয় রাজস্থানের সাবরি ব্রাদার্সের কাওয়ালি পরিবেশনার মাধ্যমে। সাজসজ্জা ছিল স্বর্ণের কাস্টম-মেড ড্রেপস আর মোমবাতি দেওয়া ঝাড়বাতি সহ লক্ষ্ণৌর অউধি সংস্কৃতিকে যা তুলে ধরেছে। লেবুয়া লক্ষ্ণৌর কেন্দ্রে অবস্থিত একটি ঐতিহ্যবাহী পরিবার-চালিত হোটেল, যাঁরা অনুষ্ঠানের খাবার প্রস্তুত করার দায়িত্বে ছিল। অনুষ্ঠানের বিশেষ খাবার তৈরি করেছিলেন মাহমুদাবাদী। শুধু এঁরাই নন, লক্ষ্ণৌর আরেকটি ঐতিহ্যবাহী পরিবার-পরিচালিত ক্যাটারিং কোম্পানি যা এই অঞ্চলের বিশেষ বিশেষ খাবার তৈরি করেছিল।

আলি এবং রিচা আজ ৪ অক্টোবর তাঁদের বলিউড-স্টাইলের জমকালো রিসেপশনের জন্য মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা হওয়ার যাওয়ার আগে দিল্লি-লক্ষ্ণৌ মিলিয়ে বিয়ের অনুষ্ঠান করেন পরিবারের মানুষদের সঙ্গে। মেহেন্দি, সঙ্গীতের অনুষ্ঠান হয় দিল্লির জনপ্রিয় জিমখানা ক্লাবে। ফুকরে ছবির সেট থেকে শুরু হয়েছিল তাঁদের প্রেম কাহিনি। ২০২০ সালেই বিয়ে করতেন রিআলি। কিন্তু কোভিডের কারণে সেই বিয়ে পিছিয়ে যায়। এবার বলিউডে নতুন দম্পতি হলেন রিআলি। এই বছর ১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর কাপুর-আলিয়া ভাট। যা একেবারে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে সারা হয়। রালিয়ার পর এবার রিআলি। বলিউডে এমন দম্পত্তি হওয়ার তালিকা অনেকগুলো রয়েছে। যার মধ্যে সুনীল শেট্টির মেয়ে আথিয়ার সঙ্গে ক্রিকেটার কেএল রাহুল এবং শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষীর অভিনেতা জাহির ইকবালের সঙ্গে বিয়ের গুঞ্জন বি-টাউনে তুঙ্গে। সেই বিয়ে কবে হয় জানতে আগ্রহী সকলে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours