এই বছর 'অনেক' ছবি মুক্তি পায় এর আঘে আয়ুষ্মানের। সেই ছবি নিয়ে প্রত্যাশা থাকলেও বক্স অফিসে তেমন সফল হয়নি ছবি।


ডক্টর জি’ (Doctor G) আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) নতুন ছবি যা আজ সিনেমা হলে মুক্তি পেয়েছে। গাইনোকোলজিস্ট ড. উদয় গুপ্তা রূপে কেমন অভিনয় করলেন আয়ুষ্মান তা দর্শকদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যাবে। এই বছর ‘অনেক’ ছবি মুক্তি পায় এর আঘে আয়ুষ্মানের। সেই ছবি নিয়ে প্রত্যাশা থাকলেও বক্স অফিসে তেমন সফল হয়নি ছবি। তবে নতুন ছবিটি একেবারে আয়ুষ্মান ঘরানার ছবি বলেই সকলের দাবি। নেটিজ়েনরা এই ছবিকে অত্যধিক হাসিখুশিতে ভরা একটি ছবি বলে উল্লেথ করেছেন। ছবির ট্রেলারে দেখা যায় একমাত্র পুরুষ গাইনোকোলজিস্ট আয়ুষ্মান। ট্রেলার থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে কৌতুহল ছিল। মুক্তির পর তা বেশ পছন্দ হয়েছে তা নেটিজ়েনদের সোশ্যল পোস্ট বলে দিচ্ছে।

হাস্যরসে ভরা এই ছবির ওপেনিং মোটের উপর ভাল বলেই খবর এখনও পর্যন্ত। তবে ছবি দর্শকদের মুখে মুখে ছড়িয়ে পড়বে আর সিনেমা হলে দর্শক আসবেন বলেই ধারণা করা হচ্ছে। আয়ুষ্মানকে ছবিতে যোগ্য সঙ্গত দিয়েছেন রকুল প্রীত সিং এবং শেফালী শাহ। মেডিক্যাল বিষয় নিয়েও যে এমন মজাদার ছবি হতে পারে, তার জন্য অবশ্যই এই ছবি দেখা উচিৎ বলে একজন নেটিজ়েন লিখেছেন সোশ্যাল মিডিয়াতে। হাস্যরসের সঙ্গে আবেগপ্রবণ ছবিও ‘ডক্টর জি’। এমনটাই মনে করছেন দর্শকরা। আয়ুষ্মান এবং শেফালীর সঙ্গে রকুল অসাধারণ তাল মিলিয়েছেন, যা তাঁর কেরিয়ার গ্রাফের জন্য খুব ভাল বলছেন নেটিজ়েনরা। একজন টুইটে লিখেছেন, হিলারিয়াস। ব্যঙ্গাত্ম এই ছবিটি শুধুমাত্র তিন জনের পারফর্ম্যান্সের জন্য দেখতে হবে।

আয়ুষ্মানের প্রায় সব ছবিতেই একটি সামাজিক বার্তা থাকে। এই ছবিতেও রয়েছে। তাঁর এমন ধরনের ছবি স্ক্রিপ্ট বাছাই করাকেও অনেকেই সাধুবাদ দিয়েছেন। গল্প থেকেও এই ছবি শুধুমাত্র অভিনয়ের কারণে দেখা উচিৎ বলে মনে করছেন প্রায় সকল নেটিজ়েনরা। তা তাঁদের সোশ্যাল পোস্ট থেকেই বোঝা যাচ্ছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours