গত বছর, নীতু কাপুর নিউইয়র্কে ঋষি কাপুরের সঙ্গে তাঁর সময় কাটানো সম্পর্কে একটি বিস্তৃত নোট লিখেছিলেন এবং তা ভক্তদের সঙ্গে ভাগ করেছিলেন।

ঋষি কাপুরের জন্মদিন আজ। বেঁচে থাকলে বয়স হতো ৭০ বছর। দুই বছর আগে ২০২০ সালে তিনি প্রয়াত হন। কিন্তু আজও তাঁর স্ত্রী নীতু কাপুর ঋষির সঙ্গে কাটানো দিনগুলোর স্মৃতিতে ডুবে রয়েছেন। নীতু আজ প্রয়াত ঋষি কাপুরের জন্মবার্ষিকীকে তাঁর অ্যালবাম থেকে একটি অমূল্য ছবি সোশ্যাল মিডিয়াতে ভাগ করেছেন ঋষি এবং তাঁর ভক্তদের জন্য। ছবিতে নীতুকে ঋষির সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। আপাতদৃষ্টিতে মনে হচ্ছে এটি একটি পার্টিতে তোলা। ছবিতে ঋষি কাপুর বড় আকারের চশমা আর নীতু কাপুর একটি রঙিন পালকযুক্ত বোয়া পরেছিলেন। তিনি ক্যাপশনে কেবল লিখেছেন, “শুভ জন্মদিন”। তাঁর পোস্ট শীঘ্রই ভক্ত এবং ইন্ডাস্ট্রির বন্ধুদের ভালবাসায় প্লাবিত হয়েছে।

গত বছর, নীতু কাপুর নিউইয়র্কে ঋষি কাপুরের সঙ্গে তাঁর সময় কাটানো সম্পর্কে একটি বিস্তৃত নোট লিখেছিলেন এবং তা ভক্তদের সঙ্গে ভাগ করেছিলেন। তাঁর নোটে লেখা ছিল, “এনওয়াইসিতে আমাদের গত কয়েকটা বেদনাদায়ক বছরে আমি ঋষি জির কাছ থেকে অনেক কিছু শিখেছি .. যখন তাঁর রক্তের কাউন্ট বেশি থাকত তখন আমরা কীভাবে উদযাপন করেছি। আমরা হাসাহাসি করে কেনাকাটা করেছিলাম.. তাঁর রক্তের কাউন্ট কম থাকলে আমরা শুধু ঘরেই রয়েছি টিভি দেখেছি, নানা রকম মজার খাবার অর্ডার করেছি। সেই সঙ্গে কিছু বিস্ময়কর মুহূর্ত ছিল এই আশায় যে কেমোথেরাপির পরের রাউন্ডে তিনি আরও ভাল হবেন .. আশা করা এবং শক্তিশালী হওয়া যা তিনি আমাকে শিখিয়েছেন। প্রতিটি দিন মূল্যবান.. আমরা সবাই আজ তাঁকে মিস করি !!!”

২০২০ সালের ৩০ এপ্রিল ৬৭ বছর বয়সে ঋষি কাপুর মারা যান। তিনি ২০১৮ সাল থেকে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন এবং নিউইয়র্কে তাঁর চিকিৎসা চলছিল। প্রবীণ অভিনেতা ২০১৯ সালে ভারতে ফিরে আসেন এবং ‘শর্মাজি নামকিন’-এ কাজ শুরু করেন, যা তিনি শেষ করতে পারেননি। পরেশ রাওয়াল সিনেমার বাকি অংশগুলি সম্পূর্ণ করেছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours