একটি হুডখোলা বাসে করে ঘুরছিলেন পাটায়া শহরে। সেই বাসটি যখন শহরের যৌনপল্লী এলাকা দিয়ে যাচ্ছিল, তখন সেখানে উঠে পড়েন এক কম বয়সি যৌনকর্মী।

বিশ্বের পর্যটকদের কাছে অন্যতম আকর্ষণের জায়গা দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ তাইল্যান্ড। কেবল সাংস্কৃতিক বৈচিত্র নয়। ভিন্ন ধরনের খাবার ও জীবন যাপনের বৈচিত্র পর্যটকদের কাছে আরও আকর্ষণীয় করে তুলেছে এই দেশকে। কয়েকটা দিনের মজা উপভোগ করতে এই দেশে আসেন অনেকেই। এ দেশের যৌনপল্লীর মোহময় লাস্যের টানেও আসেন অনেকেই। সম্প্রতি তাইল্যান্ডের পাটায়া শহরে ঘুরতে এসেছিলেন এক পর্যটক। সেই শহরের যৌনপল্লীর পাশ দিয়ে যাওয়ার সময় এই যৌনকর্মী যা করেছেন তা সারা জীবনেও ভুলবেন তা তিনি। সেই ঘটনা নিয়ে হইচইও হয়েছে বিস্তর।

৫৫ বছরের ওই পর্যটক একটি হুডখোলা বাসে করে ঘুরছিলেন পাটায়া শহরে। সেই বাসটি যখন শহরের যৌনপল্লী এলাকা দিয়ে যাচ্ছিল, তখন সেখানে উঠে পড়েন এক কম বয়সি যৌনকর্মী। স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ওই যৌনকর্মী মত্ত অবস্থায় ছিলেন। তখন হঠাৎই বসে বসে থাকা ব্যক্তির কানের লতি কামড়ে ধরেন। কামড়ে লতি কেটে নেন ওই মত্ত যৌনকর্মী।

তা করতেই চিৎকার করে ওঠেন ওই ব্যক্তি। তা শুনে বাসে উপস্থিত অন্যরা তাকান পিছনে। অভিযোগ তখনও নির্বিকার ছিলেন ওই মত্ত যৌনকর্মী তিনি তখন কেটে নেওয়া কানের লতি চিবিয়ে খেয়ে নেন বলে অভিযোগ। এরপরই বাসের কর্মীরা খবর দেন পুলিশকে। পুলিশ এসে গ্রেফতার করে অভিযুক্ত যৌন কর্মীকে। এবং ওই ব্যক্তির চিকিৎসার ব্যবস্থা করা হয়। ঘটনা নিয়ে সাইজাই কামাচুলা নামের এক পুলিশ অফিসার বলেছেন, “ওই মহিলা মত্ত অবস্থায় ছিলেন। পুলিশ ধরতে গেলে বাধা দেন তিনি। লাথি মেরে সরিয়ে দেওয়ার চেষ্টা করেন। আরও পুলিশ কর্মীরা এসে তাঁকে আটক করে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours