সম্প্রতি সাদা রঙের ক্রপ টপ আর হলুদ রঙের ফ্লেয়ারড প্যান্টে দারুণ একটি ছবি শেয়ার করেছেন। টপ জুড়ে রয়েছে অসংখ্য স্মাইলি

মিমি মানেই সর্বদা বি-পজিটিভ। পেশা তাঁর অভিনয়। নেশা তাঁর গান। সেই সঙ্গে মিমি সাংসদও। পাশাপাশি রয়েছে নিজের বড় সংসার। সেখানে তাঁর দুই পোষ্য ছাড়াও রয়েছে একাধিক সহযোগী। এত কিছুর পাশাপাশি ফটোশুট করতেও ভোলেন না তিনি। মিমির ইনস্টাগ্রামে একবার ঢুঁ মারলেই বুঝতে পারবেন, মুহূর্তের মধ্যে মন ভাল হয়ে যাবে। স্বভাবের দিক থেকে বরাবরই তিনি সোজা সাপটা। অন্যায়ের প্রতিবাদ করতে ভোলেন না। প্রয়োজনে রাস্তাতেও নামেন। একাধিক সামাজিক কাজের সঙ্গেও যুক্ত অভিনেত্রী। আজকাল প্রায়শই বিভিন্ন ফটোশ্যুট করছেন নায়িকা। প্রতিটা ছবিই যেন ছড়িয়ে দিচ্ছে একমুঠো রোদ্দুর।

সম্প্রতি সাদা রঙের ক্রপ টপ আর হলুদ রঙের ফ্লেয়ারড প্যান্টে দারুণ একটি ছবি শেয়ার করেছেন। টপ জুড়ে রয়েছে অসংখ্য স্মাইলি। একদিকে হাতের ট্যাটু আর অন্যদিকে স্লিভলেস সাদা ক্রপ টপ- সব মিলিয়ে তাঁকে লাগছে দারুণ কুল। হলুদ রং বরাবরই বেশ উজ্জ্বল। এই রং যেমন সম্প্রীতির প্রতীক তেমনই বন্ধুত্বেরও। এই মাসের শুরুতেই গিয়েছে ফ্রেন্ডশিপ ডে। রিলেশনশিপ স্টেটাস সিঙ্গল হলেও বন্ধুর তালিকা নেহাৎ ছোট নয় নায়িকার। আর পাঁচজনের মত বন্ধুদের সঙ্গে তিনিও আড্ডা দিতে হ্যাং আউট করতে ভালবাসেন।

টলিউডের সকলেই যে খুব ফ্যাশান সচেতন এমন কিন্তু নয়। তবে মিমির ফ্যাশান নিয়ে বরাবরই আলোচনা হয়। গানের ওপারে- সিরিয়ালে পুপে চরিত্র দিয়েই তাঁর আত্মপ্রকাশ। সেই পুপের সাজও কিন্তু একসময় খুব জনপ্রিয় হয়েছিল। ফ্যাশান আর ট্রেন্ড সম্পর্কে মিমি যথেষ্ঠ ওয়াকিবহাল। তাই তাঁকে সবচেয়ে বেশি দেখা যায় ট্রেন্ডি ক্যাজুয়াল লুকেই। মিমির মেকআপ বরাবরই মিনিমাল। বলা ভাল ভীষণ রকম রুচিশীল। ফ্লেয়ারড প্যান্ট এখন ফ্যাশানে ইন। সেই সঙ্গে সাদ রঙের এই ক্রপ টপও দারুণ রকম মানিয়েছে। সবথেকে বেশি ভাল লাগছে এই স্মাইলি গুলো। পায়ে সাদা স্নিকার্স। সাদা স্নিকার্সও বেশ কয়েক বছর ধরে রয়েছে ট্রেন্ডিং-এ।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours