এ দিকে, বেলা বাড়তেই এই পোস্টার ঘিরে খুলে চাঞ্চল্য বিক্ষোভের সৃষ্টি হয়। বিক্ষোভের জেরে স্কুলের প্রাক্তন পড়ুয়ারা হাওড়া আমতা রোড অবরোধ করে

স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ। লাগাতার পোস্টার, ও বিক্ষোভের জেরে পথ অবরোধ।

হাওড়ার জগৎবল্লভপুরের ঘটনা। সেখানে প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে আর্থিক তছরুপেরে অভিযোগ উঠল। শুধু তাই নয়, পড়ল একাধিক পোস্টারও। সেই পোস্টারে লেখা স্কুলের সরকারি টাকা নিজেদের পার্সোনাল একাউন্টে কেন গেল জবাব দাও। এছাড়াও মিড ডে মিলের দৈনন্দিন খাবার স্কুল থেকে পাচার কীভাবে হচ্ছে, স্কুল পড়ুয়াদের পোশাকের ক্ষেত্রেও আর্থিক দুর্নীতির সহ একাধিক গুরুতর অভিযোগ এনেই এই পোস্টার।

এ দিকে, বেলা বাড়তেই এই পোস্টার ঘিরে খুলে চাঞ্চল্য বিক্ষোভের সৃষ্টি হয়। বিক্ষোভের জেরে স্কুলের প্রাক্তন পড়ুয়ারা হাওড়া আমতা রোড অবরোধ করে। যদিও, প্রধান শিক্ষকের সঙ্গে যোগাযোগ করা না গেলেও প্রাক্তন স্কুল সভাপতি ডক্টর কুমারজ্যোতি বন্দ্যোপাধ্যায় জানান, বিগত পাঁচ মাস আগে পুরনো কমিটি বদল হয়ে নতুন কমিটি গঠন হওয়ার সময় সব হিসাব বুঝিয়ে দিয়ে আসার পরেও এই পোস্টটার কেন পড়লো তা তার বোধগম্য নয়।

অন্যদিকে, তিনি সরাসরি অভিযোগ করেন, বিষয়টি নোংরা রাজনীতির শিকার। স্থানীয় জগৎবল্লভপুরের বিধায়ক সীতানাথ ঘোষ সমস্ত বিষয়টি জানেন এবং তার নির্দেশেই পাঁচ মাস আগে ওই স্কুল ছেড়ে অন্য স্কুলে সভাপতির পদে তিনি গিয়েছেন।
অন্যদিকে, বিধায়ক সীতানাথ ঘোষের দাবি তিনি এ ব্যাপারে কিছুই জানেন না তাই কোনও মন্তব্য করবেন না। যদিও প্রাক্তন পড়ুয়া সহ এলাকার মানুষ দ্রুত এই ঘটনা তদন্ত চাইছেন এবং দোষীদের শাস্তির দাবি জানাচ্ছেন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours