বুধবার দুপুর প্রায় দেড়টা নাগাদ এমন কাণ্ড ঘটেছে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানবন্দর সূত্র মারফত এমনই জানা গিয়েছে।

ভাবুন কাণ্ড! বিমানবন্দরে গিয়েও নেই শান্তি। সেখানেও সারমেয়র ‘ভয়’। বিমানবন্দর থেকে বেরোনোর জন্য এক এবং তিন নম্বর গেটের মাঝে দুই বিমানযাত্রীকে কামড়ে দেয় এক সারমেয়। বুধবার দুপুর প্রায় দেড়টা নাগাদ এমন কাণ্ড ঘটেছে কলকাতা নেতাজি সুভাষচন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানবন্দর সূত্র মারফত এমনই জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে যায় এলাকায়। জানা গিয়েছে, ইন্ডিগো উড়ান সংস্থার আগরতলাগামী একটি বিমান ধরার জন্য বিমানবন্দরে গিয়েছিলেন পুনম দেবী। দিলীপ বল নামে এক ব্যক্তিও ওই একই উড়ান সংস্থার একটি বিমানে মুম্বই যাওয়ার জন্য বিমানবন্দরে গিয়েছিলেন। সেই সময়ই বিমানবন্দর চত্বরে ওই দুই যাত্রীকে কামড়ে দেয় এক কুকুর।

ঘটনার পর রীতিমতো আতঙ্কের বাতাবরণ তৈরি হয় বিমানবন্দর চত্বরে। কিছুটা ভয়ও পেয়ে যান আশপাশের অন্যান্য বিমানযাত্রীরা। ঘটনার পর সঙ্গে সঙ্গে আক্রান্ত দুই বিমানযাত্রীর কাছে ছুটে যান বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (CISF)-এর কর্তব্যরত জওয়ানরা। তড়িঘড়ি ওই দুই বিমানযাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়ার হয় বিমানবন্দরের কর্তব্যরত চিকিৎসকের কাছে। সেখানে তাঁদের ইঞ্জেকশন দেওয়া হয় এবং অন্যান্য প্রয়োজনীয় প্রাথমিক চিকিৎসাও করা হয় সেখানে। পরে অবশ্য তাঁদের ছেড়ে দেন বিমানবন্দরের চিকিৎসকরা।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours