মেট্রো (metro) নাকি কুরুক্ষেত্র? মারপিট (fight) দেখে বোঝা কঠিন। পাশে বসা যাত্রীদের (co-passenger) অনেকেই তখন থ। ছেলেমেয়েদুটো করে কী? এভাবে প্রকাশ্যে মারপিটের কারণ কী?

মেট্রোয় হঠাৎ মারপিট...

কারণটা পরিষ্কার হল অল্প পরেই। প্রায় হাজারখানেক টাকা দিয়ে নামীদামি ব্র্যান্ডের (brand) একটি ট়ি-শার্ট (t-shirt) কিনেছিলেন তরুণী। 'ব্র্যান্ড-ফ্যাসিনেশন' বলে কথা। কিন্তু প্রেমিক (lover) কিনা তার কদরই বুঝলেন না। মুখের উপর সটান বলে দিলেন, 'টি-শার্টটা দেখে দেড়শো টাকার বেশি দাম বলে মনে হচ্ছে না।' ব্যস! আর যায় কোথা। ওই টি-শার্টের প্যাকেট হাতেই যুবককে দমাদ্দম মারতে শুরু করে দিলেন তরুণী। মেট্রোর ভিতরই। সঙ্গে রাগত স্বরে বাক্যালাপ। ছেড়ে দেওয়ার বান্দা নন যুবকও। পাল্টা তরুণীর পিটেও কয়েক ঘা বসিয়ে দেন তিনি। দিল্লি মেট্রো রেলওয়ে কর্পোরেশনের অন্দরে ঠিক কোথায় ঘটনাটা ঘটেছে, তা স্পষ্ট নয়। কিন্তু রাজধানী (delhi) শহরের মেট্রোতে এমন অভিজ্ঞতায় চক্ষু চড়কগাছ সকলের। পুরো ঘটনার ভিডিও করে সোশ্য়াল মিডিয়ায় ছেড়ে দেওয়া হয়। তার পর থেকে ভাইরাল সেটি। স্রেফ গত তিন দিনেই ভিডিওটির একটি পোস্ট অন্তত লাখতিনেক বার দেখা হয়েছে। 

কী বলছেন নেটিজেনরা?

কেউ বলছেন 'প্রেমের ঝগড়া।' কারও আবার রসিক মন্তব্য, আসলে 'ওয়াইল্ড লাভ।' সমালোচনাও এসেছে বিস্তর। সোশ্যাল মিডিয়ার আঙিনায় আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠতে গোটাটাই যে ভেবেচিন্তে করা হয়েছে, এমনও বলছেন কেউ কেউ। সত্যমিথ্যা শুধু ওই যুগলই বলতে পারেন। তবে দিল্লি মেট্রো রেলওয়ে কর্পোরেশন সূত্রে একটাই কথা বলা হচ্ছে। সরকারি যানবাহনে চড়ার সময় যাত্রীদের আরও কিছুটা সচেতন থাকা উচিত। তাঁরা যেন এমন কোনও আচরণ না করেন যাতে সহযাত্রীদের সমস্যা হয়, সতর্ক করছেন মেট্রো কর্তৃপক্ষ।

তবে মেট্রোযাত্রীদের একাংশ যে ওই লড়াইয়ে দুরন্ত মজা পেয়েছেন সেটাও ভিডিওয় স্পষ্ট। সব মিলিয়ে ভাইরাল যুগল-যুদ্ধ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours