Indian Navy Recruitment : ভারতীয় নৌবাহিনীতে অগ্নিপথ প্রকল্পের অধীনে এমআর পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। নৌবাহিনী এমআরের ২০০টি পদে অবিবাহিত পুরুষ ও মহিলা প্রার্থীদের নিয়োগ করবে।

​Indian Navy Recruitment 2022: ভারতীয় নৌবাহিনীতে অগ্নিপথ প্রকল্পের অধীনে এমআর পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে নৌবাহিনী এমআরের ২০০টি পদে অবিবাহিত পুরুষ ও মহিলা প্রার্থীদের নিয়োগ করবে। পদগুলিতে আবেদনের প্রক্রিয়া শুরু হয়েছে ১৫ জুলাই থেকে। আবেদনের জন্য প্রার্থীকে দশম শ্রেণি পাশ হতে হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অফিশিয়াল ওয়েবসাইট joinindiannavy.gov.in- এ গিয়ে আবেদন করতে পারেন।

Agniveer Navy Recruitment: এখানে শূন্যপদের বিবরণ পাবেন

বিজ্ঞপ্তি অনুসারে এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ভারতীয় নৌবাহিনীতে অগ্নিবীরের ২০০টি পদে নিয়োগ করা হবে। যার জন্য কেবল অবিবাহিত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

Indian Navy Recruitment 2022: শিক্ষাগত যোগ্যতা


এই পদগুলিতে নিয়োগের জন্য আবেদন করতে প্রার্থীকে একটি স্বীকৃত বোর্ড থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হতে হবে।

​Agniveer Navy Recruitment: এই পদে বয়সসীমা

এই নিয়োগের প্রক্রিয়ায় আবেদন করার জন্য চাকরিপ্রার্থীর জন্ম ১ নভেম্বর ১৯৯৯ থেকে ৩১ মে ২০০৫-এর মধ্যে হতে হবে।

Indian Navy Recruitment 2022: প্রয়োজনীয় তথ্য

আবেদনের জন্য পুরুষ প্রার্থীদের ন্যূনতম উচ্চতা ১৫৭ সেমি ও মহিলা প্রার্থীদের জন্য ১৫২ সেমি নির্ধারণ করা হয়েছে।

Agniveer Navy Recruitment: নির্বাচন প্রক্রিয়া

প্রথমে সকল প্রার্থীকে লিখিত পরীক্ষার জন্য ডাকা হবে। এই পরীক্ষায় সফল প্রার্থীদের শারীরিক ফিটনেস পরীক্ষার জন্য ডাকা হবে। এর পরে, লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে পিএফটি পাশ করা প্রার্থীদের মেধা তালিকা তৈরি করা হবে।

Indian Navy Recruitment 2022: এইভাবে করুন আবেদন

ভারতীয় নৌবাহিনীতে চাকরিপ্রার্থী যোগ্য ও আগ্রহীরা অফিশিয়াল ওয়েবসাইট joinindiannavy.gov.in - এ গিয়ে এই পদগুলির জন্য আবেদন করতে পারেন।সেখানেই চাকরি বিষয়ক যাবতীয় তথ্য পেয়ে যাবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours