অর্পিতার ফ্ল্যাটে কোথা থেকে এল সোনার বার? উদ্ধার হওয়া সোনার পেন কোথায় পেয়েছিলেন অর্পিতা মুখোপাধ্যায়? প্রাথমিক তদন্তে এবার উঠে এল চাঞ্চল্যকর মোড়। ইডি সূত্রে খবর, নগদ টাকার মোটা অংশ কনভার্ট করা হয় সোনার বারে। আর কে করলেন এই কাজে সাহায্য?

সোনা কনভার্টই নয়, এমনকি উদ্ধার হওয়া গোল্ড পেনও এসেছে উপহার হিসেবে। সেই সোনা 'পাচার চক্রের মাথা'ই দিয়েছেন উপহার। তদন্তে এমন ইঙ্গিত দাবি ইডির। সূত্রের খবর, অর্পিতার ফোন কল ডিটেইলস থেকে ওই চক্রের মাথার সঙ্গে যোগাযোগের লিঙ্ক পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী দল।
এরইমধ্যে পার্থ ও অর্পিতার Joint LIC -র খোঁজ মিলেছে। অর্পিতাকে ED এর জেরায় আজ উঠে আসে এই নয়া তথ্য। জানা গিয়েছে, একাধিক জয়েন্ট LIC রয়েছে দুজনের। ED -র কাছে তথ্য দিয়েছেন অর্পিতা।
দক্ষিণের হরিদেবপুর থেকে উত্তরের বেলঘরিয়া রথতলা। তাল তাল সোনা উদ্ধার হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে। সোনার ব্রেসলেট, বালা, কঙ্গনা থেকে বার কী ছিল না 'অপা'র সংগ্রহে! কিন্তু এত সোনা এল কোথা থেকে? কেনই বা এতো সোনা? কোথা থেকে কেনা হত এত সোনা? আজ ইডির প্রশ্নের ফোকাসে আলোকপাত সেই দিকেই।
জোকা ইএসআই হাসপাতালে ঢোকা ও বেরোনোর মূখে এদিন কান্নায় ভেঙে পড়েন অর্পিতা মুখোপাধ্যায়। বার বার বলেন একটাই কথা, 'আমি আর পারছি না৷'। এই দুঃসহ মানসিক চাপ সামলানোই যেন মুশকিল হয়ে পড়ছে তাঁর৷ বিমর্ষ মুখ আর অঝোর কান্না৷ আজ শারীরিক পরীক্ষা ছিল পার্থ-অর্পিতার৷ হাসপাতালে ঢোকার সময়েও হাউ হাউ করে কেঁদে ফেললেন অর্পিতা৷ বাস্তবিকই তাঁকে সামলানো হয়ে ওঠে মুশকিল৷ গাড়ি থেকে নামতে চাইছিলেন না তিনি৷ একবার পড়েও যান৷ তারপর তাঁকে হুইলচেয়ারে করে নিয়ে যাওয়া হয়৷

টালিগঞ্জ, রথতলা, নয়াবাদ- তদন্তে নেমে অর্পিতা মুখোপাধ্যায়ের নামে একের পর এক ফ্ল্যাটের খোঁজ পাচ্ছে ইডি৷ সূত্রের খবর, তদন্তকারীদের অর্পিতা নিজেই জানিয়েছেন, অন্তত ১২ থেকে ১৫টি ফ্ল্যাট রয়েছে তাঁর নামে৷ শুধু তাই নয়, পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে যুগ্ম ভাবে তার বেশ কিছু অস্থায়ী সম্পত্তি আছে বলেও তদন্তকারীেদর জানিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়৷
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours