সূত্রের খবর, ইডির সিজার লিস্টে রয়েছে একটি কালো ডায়েরি। উদ্ধার হওয়া সেই ডায়েরি ঘিরেই এবার বাড়ছে রহস্য।

লালের পর এবার কালো। সারদার পর নিয়োগ দুর্নীতির (SSC Case) তদন্তে সামনে এল কালো ডায়েরির কথা। অর্পিতার কাছ থেকে উদ্ধার হয়েছে 'কালো ডায়েরি'।

ডায়েরি-রহস্য?
সারদার পরে এবার নিয়োগ দুর্নীতিতে অর্পিতার ‘কালো ডায়েরি’। ইডির (ED) সিজার লিস্টে রয়েছে একটি কালো ডায়েরি। হদিশ মিলেছে একটি পকেট ডায়েরির। অর্পিতার ফ্ল্যাট থেকে যে ডায়েরি উদ্ধার করা হয়েছে, সেটি কালো রঙের। আড়াইশো পাতার কালো ডায়েরি, পকেট ডায়েরির হদিশ মিলেছে। এছাড়াও সিজার লিস্টে হয়েছে হার্ড ডিস্ক। অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটের সিজার লিস্টে ২টি হার্ড ডিস্কও (Hard Disk) রয়েছে। কী কী তথ্য রয়েছে তাতে? চলছে তারই খোঁজ। 
আজ পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) ফের পেশ করা হয়েছে ইডি-র বিশেষ আদালতে। তার আগে সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে সকাল সাড়ে ১১টা নাগাদ অর্পিতাকে নিয়ে জোকার ESI হাসপাতালের উদ্দেশে রওনা দিয়েছিলেন ইডি-র আধিকারিকরা। গতকালের দুর্ঘটনার কথা মাথায় রেখে এদিন অর্পিতার নিরাপত্তা বাড়ানো হয়। ৭টি গাড়ির কনভয়ে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। কনভয়ের চতুর্থ গাড়িতে ছিলেন অর্পিতা। ডানদিক দিয়ে অর্পিতার গাড়িকে কভার করছে কেন্দ্রীয় বাহিনীর আরেকটি গাড়ি। ইডি সূত্রে খবর, গতকাল অর্পিতাকে হেফাজতে পাওয়ার পর জেরা করার সুযোগ মেলেনি। আদালতের নির্দেশ, রাত ৯টা থেকে সকাল ৬টা পর্যন্ত জেরা করা যাবে না। তাই আজ ফের অর্পিতাকে হেফাজতে নিতে চায় ইডি। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours