রাজ্য়ের পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অ্যারেস্ট মেমোতে নাম রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের , খবর ইডি সূত্রে।
রাজ্য়ের পরিষদীয় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) অ্যারেস্ট (arrest) মেমোয় (memo) স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামের উল্লেখ রয়েছে, খবর ইডি (ED) সূত্রে। শোনা যাচ্ছে, গ্রেফতারির সময় মমতাকে চার বার ফোনে (Call) যোগাযোগের চেষ্টা করেন পার্থ। সূত্রের খবর, রাতে এবং দিনে ঠিক কোন সময়ে তৃণমূল মহাসচিব দলনেত্রীকে ফোন করেছিলেন তারই উল্লেখ রয়েছে অ্যারেস্ট মেমোয়, দাবি ইডি সূত্রে। দলীয় সূত্রে খবর, অ্যারেস্ট মেমোয় তৃণমূলনেত্রীর নাম আসায় ক্ষুব্ধ তৃণমূল শীর্ষ নেতৃত্ব।  

তীক্ষ্ণ কটাক্ষ বিজেপির...

এদিন বিষয়টি নিয়ে ট্যুইটারে কটাক্ষ হানেন বিজেপি নেতা অমিত মালব্য। লেখেন, ‘আঁতাঁত স্পষ্ট, এসএসসি দুর্নীতি প্রসঙ্গ মমতা এড়িয়ে যাচ্ছেন’। সঙ্গে সংযোজন, ‘এসএসসি দুর্নীতির দায়ভার নিন মমতা বন্দ্যোপাধ্যায়’। খোঁচা দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষও। বলেছেন, ‘সবচেয়ে কাছের মানুষের উপর ভরসা রাখতে পারলেন না মমতা।’ 


কী হয়েছিল? 
তিনি যে দলনেত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাননি, সে কথা সংবাদমাধ্যমের সামনেই বলেছিলেন পার্থ। কিন্তু কেন? জোরাল জল্পনা শুরু হয় তখন থেকে। তা হলে কি দীর্ঘদিনের ছায়াসঙ্গীর সঙ্গে দূরত্ব বাড়ছে তৃণমূলনেত্রীর? বস্তুত, এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকে তৃণমূল নেতৃত্ব যে অবস্থান নিয়েছে তাতে সেই জল্পনা আরও জোরাল হয়েছে। প্রথমে তৃণমূলের তরফে দাবি করা হয়, গোটা ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই। রাজ্যের আরেক মন্ত্রী ফিরহাদ হাকিম এও প্রশ্ন তুলেছিলেন যে, পার্থ চট্টোপাধ্যায়ের মোবাইল ফোন বাজেয়াপ্ত করে নিয়েছে ED। তাহলে উনি মুখ্যমন্ত্রীকে ফোন করলেন কী ভাবে? তবে দলীয় সূত্রের খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম অ্যারেস্ট মেমোয় উল্লেখ হওয়াটা মোটেও ভালো চোখে দেখছে না তৃণমূল শীর্ষ নেতৃত্ব। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours