জাহ্নবী কাপুরের থেকে জেনে নিয়েছেন সেই গোপন মানুষটির নাম, যাঁকে গোপনে নজরে রাখেন শ্রীদেবীকন্যা।
জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) নানা সময় তাঁর পছন্দ-অপছন্দ নিয়ে খোলামেলা কথা বলেন। কিন্তু তিনি যে গোপনে কারও উপর নজর রাখেন, তা এতদিন ছিল গোপনেই। এবার ফাঁস করলেন সেই গোপন নাম। সৌজন্য করণ জোহর। সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন জাহ্ণবী। সঙ্গী ছিলেন আর এক অভিনেত্রী সারা আলি খান। এর আগেও তাঁরা করণের শোতে এসেছেন। আর প্রতিবারই তাঁদের মনের কথা বের করে আনেন করণ। এই কারণেই অনেকে এই শো-তে আসতে চান না। কারণ এখানে এসে মুখ ফসকে কিছু বলে বিতর্কে পড়তে হয়েছে অনেককে। আবার অনেকের মান-অভিমানও ভেঙেছে শোতে এসে। করণই পারেন এমনভাবে ভাঙতে গড়তে। পারেন মনের গোপনও কথাটিকে বের করে আনতে।

এইবাবেই তিনি এইবার জাহ্নবী কাপুরের থেকে জেনে নিয়েছেন সেই গোপন মানুষটির নাম, যাঁকে গোপনে নজরে রাখেন শ্রীদেবীকন্যা। কে সেই ব্যক্তি? রাহুল খান্না। বিনোদ খান্না পুত্রই হচ্ছে সেই মানুষ যাঁকে ইনস্টাগ্রামে নিয়মিত ‘স্টক’ করেন জাহ্ণবী। রাহুল যদিও এখনও শোয়ের ওই পর্বটি দেখেননি, তবে জাহ্নবীর প্রতিটি মন্তব্যের আপডেট তাঁর কাছে রয়েছে। কী প্রতিক্রিয়া রাহুলের এই খবরে? অভিনেতা মনে করেন যে এটি তাঁর কাছে মিষ্টি। রাহুল জানিয়েছেন যে তিনি কখনও তাঁর সঙ্গে দেখা করেননি। তবে তাঁর বাবা বনি কাপুরকে খুব ভালভাবে চেনেন।
রাহুল খান্নাকে গোপনে নজরে রাখেন জাহ্ণবী

তিনি তাঁর একটি পুরনো স্মৃতিও ভাগ করেছেন জাহ্ণবীর কথার প্রতিক্রিয়া দিতে গিয়ে। বহু বছর আগে তিনি তাঁর বাবা বিনোদ খান্নার একটি ছবির সেটে গিয়েছিলেন। বাবার নায়িকা ছিলেন জাহ্ণবীর মা শ্রীদেবী। সেই সূত্রে তাঁর আলাপ হয় ‘মম’-এর নায়িকার সঙ্গে। রাহুল শ্রীদেবীকে একজন ক্লাসিক অন্তর্মুখী বলে মনে করেন। এর পাশাপাশি জাহ্ণবীর এই নজরে রাখার বিষয়ে তাঁর মনে হয়েছে যে তিনিও একজন অন্তর্মুখী মানুষ, আর এখানেই তাঁকে তাঁর সঙ্গে সংযুক্ত করেছে। এখানেই থামেননি রাহুল, তিনি আরও যোগ করেন যে আইকনিক অভিনেত্রী যেখানেই থাকুন না কেন, তিনি জাহ্নবীর জন্য খুব গর্বিত হবেন যিনি একজন মিষ্টি এবং আত্মবিশ্বাসী মেয়ে হয়ে উঠেছেন সময়ের সঙ্গে সঙ্গে।

রাহুল প্রায়ই তাঁর ইনস্টাগ্রাম ছবি দেওয়ার জন্য খবরে থাকেন। তিনি সম্প্রতি নিজের একটি অর্ধ-নগ্ন ছবি শেয়ার করেছেন এবং ছবিটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। মালাইকা অরোরা, নেহা ধুপিয়া এবং দিয়া মির্জার মতো অনেক সেলিব্রিটিও ছবিটিতে মন্তব্য করেছেন। মালাইকা লিখেছেন, “সুন্দর সোফা”, নেহা ধুপিয়া যোগ করেছেন, “সুন্দর… মোজা!” দিয়া মির্জা মন্তব্য করেছেন, “সোফা খুব ভালো!” আসলে, ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং জাহ্নবী কাপুরকে ট্যাগ করেছেন এবং তাঁকে জিজ্ঞাসা করেছেন, “এবং আপনার কী বলার আছে @JanhviKapoor”। যদিও এখনও জাহ্ণবীর তরফ থেকে কোনও প্রতিক্রিয়া আসেনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours