ইডির তরফে আইনজীবী দাবি করেন, অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে নিয়মিত যোগাযোগে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী এই যোগাযোগের বিষয় নিয়ে কী বলছেন
তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সঙ্গে অর্পিতা মুখোপাধ্যায়ের (Arpita Mukherjee) যোগাযোগ নিয়ে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। ইডির তরফে দাবি করা হচ্ছে, যে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি ৯০ লাখ টাকা নগদ পাওয়া গিয়েছে, তিনি রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ। রবিবার ব্যাঙ্কশাল আদালতেও ইডির আইনজীবী অর্পিতাকে পার্থ বাবুর শুভাকাঙ্খী হিসেবে উল্লেখ করা হয়। এদিন ইডির তরফে আইনজীবী দাবি করেন, অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে নিয়মিত যোগাযোগে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়। কিন্তু পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী এই যোগাযোগের বিষয় নিয়ে কী বলছেন?

পার্থ বাবুর আইনজীবী দেবাশিস রায় এদিন জানান, “আমি অর্পিতা মুখোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের সম্পর্ক অস্বীকার করছি না।” দুই জনের মধ্যে যোগাযোগের কথা স্বীকার করে নিয়েও মন্ত্রীর আইনজীবীর বক্তব্য, “আমার একজন পরিচিতর বাড়ি থেকে টাকা উদ্ধারের দায়িত্ব কী আমার? কী কানেকশন আছে? আমরা ফোনে ঘন ঘন কথা বলতাম বলে?” সেই সঙ্গে তিনি আরও প্রশ্ন তোলেন, “হঠাৎই ৩০ ঘণ্টা আটক করার পর গ্রেফতার করা হয়েছে। কিন্তু এখনও অবধি কোনও প্রমাণ হাওয়া যায়নি যে উদ্ধার হওয়া টাকা সরাসরি পার্থ চট্টোপাধ্যায়ের। তাহলে কানেকশন কী?”
ঙ্গত, নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে একের পর এক তথ্য হাতে পাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা। ইডি সূত্র মারফত এমনই জানা গিয়েছে। এই পরিস্থিতিতে পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করতে চাইছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। উল্লেখ্য, অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি ৯০ লাখ টাকা নগদ পাওয়া গিয়েছে। এর পাশাপাশি বেশ কিছু বিদেশি মুদ্রা এবং গয়নাও পাওয়া গিয়েছে। অর্পিতার সঙ্গে ওড়িয়া ও তামিল ছবির ইন্ডাস্ট্রির ছয় জন অভিনেত্রীর সঙ্গেও যোগাযোগ রয়েছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। ইতিমধ্যেই ইডির স্ক্যানারে রয়েছেন তাঁরা। সূত্রের খবর, এক অভিনেত্রীর নিজস্ব প্রযোজনা সংস্থা রয়েছে এবং সেখানে বিনিয়োগ করেছিলেন অর্পিতা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours