হাবড়া গুলি কাণ্ডে গ্ৰেফতার ষষ্ঠ অভিযুক্ত। শুক্রবার গভীর রাতে অশোকনগর থানা এলাকা থেকে শম্ভু দে নামে এক যুবককে গ্রেফতার করল অশোকনগর থানার পুলিশ। তৃণমূল কর্মীকে গুলি চালানোর ঘটনায় শম্ভু দে যুক্ত ছিল। বাড়ি হাবড়া শ্রীনগর এলাকায়, এমনই জানা গিয়েছে।

উল্লেখ্য, বুধবার মধ্য রাতে উত্তর ২৪ পরগনা জেলার হাবড়ার শ্রীনগর এলাকায় রাজু ঘোষ নামে এক ব্যবসায়ী ও তার সঙ্গী শান্তনু রায়কে লক্ষ্য করে গুলি-বোমাবাজির ঘটনা ঘটে।এরা দুজন তৃণমূল কর্মী বলেই দাবী হাবড়া পুরসভার ভাইস চেয়ারম্যান সিতাংশু দাসের।


পুলিশ সূত্রে খবর, ঘটনার পর গা ঢাকা দিয়েছিল এক আত্মীয়ের বাড়িতে। সেখান থেকেই গোপন সূত্রে খবর পেয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। এই শম্ভু গুলি কাণ্ডে অন্যতম অভিযুক্ত। পুলিশ সূত্রে আরও খবর, এই শম্ভুই ওইদিন রাতে সবথেকে বেশি গুলি চালিয়েছিল।শুক্রবার গভীর রাতে শুম্ভুকে অশোকনগর থেকে গ্রেফতারের পরে রাতেই হাবড়া পুলিশের হাতে তুলে দেওয়া হয়।


প্রসঙ্গত, এই গুলি কাণ্ডে হাবড়া পুলিশ আগেই ৫ জনকে গ্রেফতার করেছিল। ধৃত পাঁচজনের নাম সঞ্জয় মন্ডল(৪২)- বাড়ি হাবড়া হিজল পুকুর তিন নম্বর রেল কলোনি এলাকায়, সন্তু সাহা(২৮)- হাবড়া শ্রীনগর গোয়ালবাটি এলাকায়, লক্ষণ সাহা(৩৪)- বাড়ি হাবরা শ্রীপুর এলাকায়, কালা সরকার(৩০)- অশোকনগর মানিকতলা, দেবাশীষ দে(৪২)-গোবরডাঙ্গা থানা এলাকায়।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours