বাংলাদেশের পাবনার ভাঙ্গুড়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রী ৬ মাসের অন্তঃসত্তা৷ তাকে ধর্ষণের অভিযোগ উঠেছে মামুন হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে৷ বৃহস্পতিবার রাতে স্থানীয়রা মামুনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। অভিযুক্ত মামুন পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার বিলবকরি (চাঁদপুর) গ্রামের মো.কামরুল উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা।

জানা গেছে, ৯ মাস আগে ঐ স্কুলছাত্রীর সঙ্গে মামুনের পরিচয় হয়। এরপর থেকেই ঐ ছাত্রীর বাড়িতে আসা-যাওয়া শুরু হয় তার৷ এক পর্যায়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঐ ছাত্রীকে ধর্ষণ করে সে৷ এমনকি ধর্ষণের কথা কাউকে জানালে প্রাণনাশের হুমকিও দেয়৷ এতে ভয়ে মুখ বন্ধ রাখে ভুক্তভোগী ছাত্রী। এই সুযোগে মামুন আরো কয়েকবার ধর্ষণ করে তাকে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, হঠাৎ ঐ ছাত্রীর শারীরিক

পরিবর্তন দেখা দিলে তাকে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে পরীক্ষা করান তার মা-বাবা৷ এতেই ধরা পড়ে ঐ ছাত্রী ৬ মাসের অন্তঃসত্তা৷ পরে বিষয়টি মা-বাবাকে জানায় ভুক্তভোগী। বৃহস্পতিবার রাতে অভিযুক্ত মামুনকে ডেকে এনে আটক করে স্থানীয়রা৷ পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।


ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, হঠাৎ ঐ ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে তাকে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে পরীক্ষা করান তার মা-বাবা৷ এতেই ধরা পড়ে ঐ ছাত্রী ৬ মাসের অন্তঃসত্তা৷ পরে বিষয়টি মা-বাবাকে জানায় ভুক্তভোগী। বৃহস্পতিবার রাতে অভিযুক্ত মামুনকে ডেকে এনে আটক করে স্থানীয়রা৷ পরে খবর পেয়ে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

ভাঙ্গুড়া খানার ওসি মু. ফয়সাল বিন আহসান জানান, অভিযুক্ত মামুন ঐ স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীর বাবা মামলা করেছেন। অভিযুক্ত যুবককে আদালতে ও ভুক্তভোগী ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours