মমতার দরবারে দেবাশিস সঙ্গে কুনাল জল্পনা তুঙ্গে

 নফোল্ড বাংলা স্পোর্টস ডেস্ক: মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাত্‍ করলেন মোহনবাগানের দুই শীর্ষ কর্তা।

মোহনবাগানের কিছুদিন আগেই ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগ দিয়েছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ। তিনি এবং সচিব দেবাশিষ দত্ত সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন। সেখানে মুখ্যমন্ত্রীর হাতে সবুজ মেরুনের অমর একাদশের স্মারক তুলে দেন। সেখানেই ক্লাব তাঁবুর উদ্বোধনের বিষয়ে মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি আদায় করে নেন দুই শীর্ষ কর্তা।

মোহনবাগানের নতুন সচিব দেবাশিস দত্ত বলেন, 'নতুন কমিটি হয়েছে। তাই আমি আর কুণাল ঘোষ নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে দেখা করি। একেবারেই সৌজন্য সাক্ষাত্‍। মুখ্যমন্ত্রী সবসময় আমাদের পাশে ছিলেন। এবারও সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমাদের ক্লাব তাঁবু নতুন করে সাজানোর পেছনে পশ্চিমবঙ্গ সরকারের অবদান রয়েছে। এখনও কাজ কিছুটা বাকি আছে। কাজ পুরোপুরি শেষ হয়ে যাওয়ার পর আমাদের ক্লাব তাঁবু উদ্বোধন করার জন্য আমরা মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছি। ক্লাবের কাজ শেষ হয়ে গেলে উনি আমাদের জানাতে বলেছেন।'

মুখ্যমন্ত্রীর হাতে ১৯১১ শিল্ডজয়ের অমর এগারো স্মারক ও সবুজ-মেরুন উত্তরীয় তুলে দেন বাগানের নয়া সচিব ও সহ সভাপতি। সম্প্রতি মোহনবাগান ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। আর সেই কমিটি গঠনের পরই নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত্‍ করে আসেন বাগানের নতুন সচিব ও নতুন সহ সভাপতি। বাগানের নয়া সচিব মুখ্যমন্ত্রীর দরবারে যাওয়ার পর ময়দানে নানা রকম গুঞ্জন উঠতে শুরু করে যায়।

মোহনবাগানে সভাপতি বাছাইয়ের বিষয়টি ঝুলে রয়েছে। সেই বিষয়ে একাধিক হেভিওয়েট ব্যক্তির নাম ঘোরাফেরা করছে। এটিকে কর্ণধার এবং মোহনবাগানে বিনিয়োগকারী সঞ্জীব গোয়েঙ্কার নামও ভেসে উঠেছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours