বাড়ির মালিক থাকে বিদেশে। আর সেই সুযোগেই বাড়িতে বসেছিল মধুচক্রের আসর। চক্র চালাচ্ছিল ওই বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রী। শেষমেশ ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের তত্‍পরতায় পর্দা ফাঁস হল মধুচক্রের। 'হাতেনাতে' ৪ যুবক ও ৬ জন মহিলাকে গ্রেফতার করল বিধাননগর দক্ষিণ থানার পুলিস।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রঞ্জন পোদ্দারের কাছে খবর আসছিল যে এইচ বি ১২০ নম্বর বাড়িতে দিনে ও রাতে বেশ কয়েকজন সন্দেহভাজন যুবক ও যুবতীর আসা-যাওয়া চলছে। সেখানে অসামাজিক কাজ হচ্ছে বলেও অভিযোগ ওঠেই। সন্দেহ হতেই খোঁজ খবর নেওয়া শুরু করেন কাউন্সিলর।

এরপর আজ দুপুরে ফের কয়েকজন যুবক ও যুবতী ওই বাড়িতে আসে। সেই খবর পেয়েই কাউন্সিলর বিধাননগর দক্ষিণ থানার পুলিসকে সঙ্গে নিয়ে হানা দেয় ওই বাড়িতে। দেখা যায়, ঘরের মধ্যে ৩ জন যুবক ও ৫ জন যুবতী রয়েছে। জিজ্ঞাসাবাদ করতে তারা জানায় যে চিকিত্‍সার জন্য এসেছে। কিন্তু তার কোনও সঠিক কাগজ তারা দেখাতে পারেনি। এরপরই তাদের আটক করা হয়।

শেষে জিজ্ঞাসাবাদে উঠে আসে যে, ওই বাড়ির কেয়ারটেকার ও তাঁর স্ত্রী বাড়িমালিক না থাকার সুযোগ আরও বেশি অর্থের লোভে এই চক্রের আসর বসিয়েছিল। ইতিমধ্যেই অভিযুক্তদের আটক করেছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আটক করা হয়েছে ওই কেয়ারটেকার ও তার স্ত্রীকেও। এই ঘটনায় মোট ৪ জন যুবক ও ৬ জন যুবতীকে আটক করেছে পুলিস। এই চক্রের সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা, তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিস।




Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours