চায়ের দোকানের সামনে স্কুটিতে বসে রয়েছেন রামপুরহাটের বড়শাল গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান ভাদু শেখ। বাইক থেকে নেমেই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে পর পর বোমা ছুড়ল। বিস্ফোরণের জেরে মৃত্যু হল তাঁর। তৃণমূল নেতাকে নিমেষে খুন করেই বাইকে চড়ে চম্পট দিল দুষ্কৃতীরা। ভাদু খুন হওয়ার সময়কার সেই সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছে পুলিশ।

তাতেই ধরা পড়েছে খুনের দৃশ্য।

গত ২১ মার্চ রাত আটটা থেকে সাড়ে আটটার মধ্যে খুন হয়েছিলেন ভাদু। পুলিশ সেই সময়ের যে সিসিটিভি ফুটেজ সোমবার প্রকাশ্যে এনেছে, তাতে দেখা গিয়েছে, বগটুই মোড়ে একটি চায়ের দোকানের সামনে স্কুটির উপর বসেছিলেন ভাদু। আচমকা দু'টি বাইকে চড়ে চার দুষ্কৃতী ওই দোকানের সামনে উপস্থিত হয়। বাইক থেকে নামার আগেই তারা ভাদুকে লক্ষ্য করে বোমা ছোড়ে। বাইক থেকে নেমেও। এর পর এক দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র বার করে ভাদুকে লক্ষ্য করে গুলি চালাতে যায়। কিন্তু তত ক্ষণে ভাদু মাটিতে লুটিয়ে পড়েছেন। ভাদুর আঘাত যে গুরুতর তা আঁচ করেই ওই দুষ্কৃতী আর গুলি চালায়নি। এর পর তারা বাইকে চড়ে চম্পট দেয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চায়ের দোকানের উল্টো দিকে একটি বাড়িতে সিসি ক্যামেরা লাগানো রয়েছে। সেই সিসি ক্যামেরাতেই ধরা পড়েছে ভাদুকে খুনের দৃশ্য। মোট ৪২ সেকেন্ডের ওই ভিডিয়োটি। তাতে দেখা গিয়েছে ৪০ সেকেন্ডের মধ্যে ভাদুকে খুন করেছে দুষ্কৃতীরা। পুলিশের ধারণা, দু'টি বাইকে চড়ে চার জন নয়, ভাদুকে খুন করতে ছয়-সাত জন দুষ্কৃতী জড়ো হয়েছিল চায়ের দোকান চত্বরে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours