সমাজে দিনের পর দিন নারী নির্যাতন বেড়েই চলেছে। কখনো বা পণপ্রথার কারণে আবার কখনো বা সামান্য কারনেও অত্যন্ত নির্মম ভাবে অত্যাচার করা হয় মহিলাদের উপর। সম্প্রতি এমন একটি খুনের ঘটনা সামনে এসেছে যেখানে দাম্পত্য জীবনে অশান্তির কারণ একটু যেন অবাক করার মত।খিচুড়িতে সামান্য একটু নুন বেশি হয়েছিল আর তাতেই স্বামী রেগে গিয়ে স্ত্রীকে খুন করলেন।

ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলার ভাইন্দার শহরে । ৪৬ বছর বয়সী নীলেশ ঘাঘ নামক ওই ব্যক্তি তার ৪০ বছর বয়সী স্ত্রীয়ের গলায় শাড়ি পিছিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছেন। ওই ব্যক্তির অভিযোগ সকালে তাকে যে খাবার দেওয়া হয়েছিল সেই খাবারে অতিরিক্ত লবণ ছিল। শনিবার এমনটাই জানিয়েছে পুলিশ। শুক্রবার সকালে ভাইন্দার পূর্ব ফাটক রোড এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সকাল সাড়ে নয়টার দিকে নাস্তা করার পর ওই ব্যক্তি তার স্ত্রীর নির্মলাকে শ্বাসরোধ করে খুন করেন। তিনি খাবারে লবণ বেশি হওয়ায় অত্যন্ত রেগে গিয়ে এই কাজটি করেছেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায় এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ (খুন) ধারার অধীনে মামলা দায়ের করা হয়েছে ভাইন্দর নভঘর থানায়।

শুধু একটা ঘটনা নয়, বৃহস্পতিবার এই ধরনের আরেকটি ঘটনা ঘটেছে , যেখানে শ্বশুরবাড়িতে সময়মতো চা এবং জলখাবার না দেওয়ায় পুত্রবধূকে গুলি করে খুন করা হয়েছে। ৪২ বছর বয়সী মহিলার দোষ ছিল তিনি তাড়াতাড়ি সকালের জলখাবার তৈরি করতে পারেননি, তাই শ্বশুরবাড়ির লোকেরা তার পেটে গুলি করেন। শুক্রবার সকালে একটি বেসরকারি হাসপাতালে চিকিত্‍সা চলাকালীন তার মৃত্যু হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours