প্রেমের প্রস্তাবে সাড়া দেননি জামাইবাবু, দুঃখে বিষ খেয়ে আত্মঘাতী তরুণী ও তার বান্ধবীরা

আনফোল্ড বাংলা প্রতিবেদন : বিহারের এক তরুণী জামাইবাবুর প্রেমে পড়েছিলেন। সেই কথা বলতে গিয়েছিলেন জামাইবাবুকে। কিন্তু প্রস্তাব নাকচ করে দেন জামাইবাবু।

সেই দুঃখেই বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে তরুণী। । এদিকে বান্ধবীকে বিষ খেতে দেখে আর ৫জন বিষ খেয়ে নেয়। এই ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৩ জনের। অন্য তিনজন এখন আশঙ্কাজনক অবস্থায় চিকিত্‍সাধীন গয়ার মগধ মেডিক্যাল কলেজ হাসপাতালে। এই ঘটনা ঘটে বিহারের আউরাঙ্গাবাদ এলাকার একটি গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এই রকম ঘটনার পিছনে অন্য কোনও কারণ আছে কী না সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

জানা গিয়েছে, ওই তরুণী ভালোবাসত তার জামাইবাবুকে। সেই কথা সে বলে তার ঘনিষ্ট পাঁচ বান্ধবীকে। তাদের পরামর্শেই জামাইবাবুকে মনের কথা বলতে গিয়েছিল ওই তরুণী। প্রস্তাব শুনেই জামাইবাবু না বলে দেন। তাতেই মন খারাপ করে ঘরে ফিরে আসে ওই তরুনী। তারপরেই মনের দুঃখে বিষ খায় সে। সেই সময়ে সামনেই ছিল ওই পাঁচ বান্ধবী। তাঁরাও দুঃখে বিষ খায়। এদিকে ঘরে কোনও রকম সাড়া না পেয়ে বাড়ির লোকজন দরজা খুলে দেখে মাটিতে পড়ে আছে ওই ৬ জনই। তাদেরকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে ৩ জনকে মৃত ঘোষণা করা হয়। অন্যদের চিকিত্‍সার জন্য পাঠানো হয় গয়ার মেডিক্যাল কলেজ হাসপাতালে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours