সুন্দরবনের দক্ষিণ কাশিয়াবাদে বাঘের আতঙ্ক (Tiger Comes Out in South Kashiabad of Sundarbans) । জানা গিয়েছে, নদীতে কাঁকড়া ধরতে গিয়ে বাঘ দেখতে পান এক মহিলা । বন দফতর জঙ্গলে বাঘের খোঁজে তল্লাশি শুরু করেছে ।


দক্ষিণ 24 পরগনা, 22 মার্চ : আবারও বাঘের আতঙ্ক সুন্দরবনের দক্ষিণ কাশিয়াবাদে ।গ্রামের কয়েকজন মহিলা মঙ্গলবার সকালে নদীতে কাঁকড়া ধরতে গিয়ে বাঘ দেখতে পান বলে জানা গিয়েছে । গোবদিয়া নদীর তীরে বাতাকাটি জঙ্গল থেকে বাঘটি বেরিয়েছে বলে মনে করা হচ্ছে (Tiger Comes Out in South Kashiabad of Sundarbans) । এই খবর চাউর হতেই বাঘের আতঙ্ক ছড়ায় দক্ষিণ কাশিয়াবাদ গ্রামে । খবর দেওয়া হয় ঢোলাহাট থানা ও বন দফতরকে । পুলিশ মাইকিং করে দক্ষিণ কাশিয়াবাদ ও আশেপাশের গ্রামের বাসিন্দাদের সতর্ক করছে । বাঘের খোঁজে বনকর্মীরা তল্লাশি শুরু করেছেন ।


স্থানীয় সূত্রে খবর, স্থানীয় কয়েকজন মহিলা সকালে নদীতে কাঁকড়া ধরতে গিয়েছিলেন । তাঁদের মধ্যে কবিতা বর নামে এক মহিলা নদী থেকে উঠে আসার সময় জঙ্গলের ভিতরে একটি বিশালাকৃতির প্রাণী দেখতে পান । কবিতা বরের কথায় সেটি বাঘ ছিল । তিনি সেখানে চিত্‍কার করে ওঠেন এবং নদীর পাড়ে জ্ঞান হারিয়ে পড়ে যান । তাঁর চিত্‍কার শুনে বাকিরা সেখানে যান । তাঁকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় । জ্ঞান ফিরলে তিনি জানান, জঙ্গলের ভিতরে বাঘ দেখতে পেয়েছিলেন ।



  সম্পূর্ণ তথ্য -  ETV bharat  বাঙ্গালি 



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours