টুর্নামেন্ট চলাকালীন আততায়ীদের ছোঁড়া এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারালেন দেশের আন্তর্জাতিক কবাডি প্লেয়ার সন্দীপ সিং নাঙ্গাল আম্বিয়ান (International kabaddi player Sandeep Singh Nangal shot dead in Jalandhar) । মর্মান্তিক এই ঘটনার সাক্ষী জলন্ধর । সন্দীপের মাথা এবং বুক লক্ষ্য করে প্রায় 20 রাউন্ড গুলি ছোঁড়ে আততায়ীরা ।

জলন্ধর, 14 মার্চ : টুর্নামেন্ট চলাকালীন আততায়ীদের ছোঁড়া এলোপাথাড়ি গুলিতে প্রাণ হারালেন দেশের আন্তর্জাতিক কবাডি প্লেয়ার সন্দীপ সিং নাঙ্গাল (International kabaddi player Sandeep Singh Nangal shot dead in Jalandhar) । মর্মান্তিক এই ঘটনার সাক্ষী রইল জলন্ধর । সন্দীপের মাথা এবং বুক লক্ষ্য করে প্রায় 20 রাউন্ড গুলি ছোঁড়ে আততায়ীরা । জলন্ধরের মালিয়ান গ্রামে সন্ধে 6টা নাগাদ স্থানীয় টুর্নামেন্টের মাঝেই এই ঘটনা ঘটে ।

আততায়ীরা সংখ্যায় 10-12 জন ছিল বলে স্থানীয় সূত্রে খবর (Goons that attacked Sandeep are said to be around 12 of them) । এক দশকেরও বেশি সময় ধরে পেশাদার কবাডির সঙ্গে যুক্ত সন্দীপ । দেশের বাইরে কানাডা, গ্রেট ব্রিটেন, যুক্তরাষ্ট্রে পারফর্ম করে খ্যাতি অর্জন করেন নাঙ্গাল আম্বিয়ান গ্রামের এই কবাডি প্লেয়ার । অনুরাগী মহলে 'গ্ল্যাডিয়েটর' নামে পরিচিত তিনি ।


যেভাবে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়েছে তাতে সন্দীপের কোনও পুরনো শত্রুতা রয়েছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ । খুনের কারণ স্পষ্ট না হলেও কবাডি প্লেয়ারের গুলিবিদ্ধ হওয়ার ছবি ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours