দেশে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে স্ত্রীর অত্যাচারে ২৩ বছর বয়সী এক যুবক। দেশটির উত্তর প্রদেশের বাবরি থানায় এ ঘটনায় শনিবার স্ত্রী ও শ্যালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

জানা গেছে, প্রয়াস হলেন শামলি জেলার চুসনা গ্রামের বাসিন্দা। মাত্র ২৩ বছর বয়স তার। কোমল নামে এক নারীর সঙ্গে তার বিয়ে হয় গত ১৪ নভেম্বর। এরপর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে নিত্যদিন অশান্তি লেগেছিল। একপর্যায়ে আত্মহত্যা করেন তিনি আন্তর্জাতিক পুরুষ দিবসেই।পরিবারের লোক অভিযোগ করেন, তিনি বিষপান করেছেন। চিকিত্‍সকরা তাকে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালে নিয়ে গেলে।চাঞ্চল্য ছড়িয়েছে স্বাভাবিকভাবেই এই ঘটনায়।

মৃত যুবকের বোন সীমা অভিযোগ জানান, বিয়ে হয়েছিল দাদার মাত্র এক সপ্তাহ আগে। তার পর থেকেই আমার দাদাকে উত্যক্ত করত বউদি ও তার ভাই মিলে। সবসময় অশান্তি করত। আমার দাদা আর সহ্য করতে না পেরে বিষ খেয়েছে। যারা দাদার মৃত্যুর জন্য দায়ী, তাদের উপযুক্ত শাস্তি চাই।

কিন্তু কী নিয়ে অশান্তি হত, তা এখনো স্পষ্ট নয়। ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের করেছেন মৃতের বোন। অভিযুক্ত দুজনই পলাতক। প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours