নদিয়ায় পথ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে কেন্দ্র সরকার। মৃতদের পরিবার পিছু দেওয়া হবে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ। আহতরা পাবেন ৫ হাজার টাকা। কেন্দ্রের সহযোগিতা পেয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন মৃত ও আহতদের পরিবারের সদস্যরা।

নদিয়ার হাঁসখালিতে একটি শববাহী গাড়ির সঙ্গে লরির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৮ জনের।




এরপরেই দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি শোকজ্ঞাপন করে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

PM Narendra Modi has announced an ex-gratia of Rs 2 lakhs each from PMNRF for the next of kin of those who have lost their lives due to the road accident in Nadia, West Bengal. Rs 50,000 would be given to the injured: PMO pic.twitter.com/dDwQAdCuu2

শোকপ্রকাশ করে বাংলায় টুইট করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি লেখেন, 'পশ্চিমবঙ্গের নদিয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি'।

পশ্চিমবঙ্গের নদীয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট বার্তায় লিখেছেন, 'নদিয়ার সড়ক দুর্ঘটনায় আমি ব্যথিত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা জানাই। যাঁরা আহত হয়েছেন তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর তাঁদের এই কঠিন সময় কাটিয়ে ওঠার শক্তি দিন, এই প্রার্থনা করি। সরকার আপনাদের পাশে রয়েছে'।

Heartbroken to hear about the road accident in Nadia.

I offer my deepest condolences to the bereaved families and pray for the speedy recovery of those who were injured.

May God give them the strength to get past this difficult time. (1/2)

দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানান রাজ্যপাল জগদীপ ধনকড়ও।

Deeply pained at reported death of 18 people and 5 others injured in Nadia District after the vehicle they were travelling in collided with a truck parked on the side of road.

Expect all efforts @MamataOfficial to the family of deceased and injured. Need to promote Road Safety.

সমবেদনা জানানোর পাশাপাশি টুইটে মমতা-সরকারকে সড়ক-নিরাপত্তায় বিশেষ নজর দিতে 'পরামর্শও' দিয়েছেন রাজ্যপাল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours