ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক সবই সোমবার বিকালে সমস্যার সম্মুখীন হতে দেখা যাচ্ছে কারণ ব্যবহারকারীরা লোডিং নিয়ে সমস্যার কথা জানায়। ট্র্যাকিং ওয়েবসাইট Downdetector সোমবার বিকাল ০৪:০০ টার পরে ব্যবহারকারীদের রিপোর্ট করে যে তাদের তিনটি অ্যাপ ব্যবহার করতে সমস্যা হচ্ছে।
তিনটি প্ল্যাটফর্মে, প্রধান সমস্যাগুলি রেকর্ড করা হচ্ছে সাইটগুলি রিফ্রেশ করা এবং লোড করা। কিছু লোকের ইনস্টাগ্রামে একটি বার্তা আসছে "ফিড রিফ্রেশ করা যায়নি"।

এদিকে, একজন ডাউন্ডেটেক্টর ব্যবহারকারী পোস্ট করেছেন যে "ফেসবুক এবং হোয়াটসঅ্যাপ সব বন্ধ" এবং অন্য একজন বলেছেন "আমি এমনকি ফেসবুক ওয়েবসাইটে প্রবেশ করতে পারি না"।

হোয়াটসঅ্যাপ বার্তা পাঠাচ্ছে বলে মনে হয় না।

লোকেরা সমস্যার রিপোর্ট করতে টুইটারে নিয়ে গেছে, একজন ব্যবহারকারী টুইট করেছেন: "ফেসবুক এবং ইনস্টাগ্রামের সার্ভার বন্ধ !!

UK জুড়ে ডাউনডেটেক্টর ব্যবহারকারীরা সমস্যার রিপোর্ট করছেন, কিন্তু মনে হচ্ছে সমস্যাগুলি বিশ্বব্যাপী পৌঁছেছে।

ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ তিনটি অ্যাপের মালিক।

কোম্পানির মুখপাত্র অ্যান্ডি স্টোন বলেন: "আমরা সচেতন যে কিছু লোক আমাদের অ্যাপ এবং পণ্য অ্যাক্সেস করতে সমস্যায় পড়ছে। আমরা যত দ্রুত সম্ভব জিনিসগুলিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য কাজ করছি এবং যে কোন অসুবিধার জন্য আমরা দুঃখিত।

হোয়াটসঅ্যাপও সমস্যাগুলি স্বীকার করে টুইট করে বলেছে: "আমরা সচেতন যে কিছু মানুষ এই মুহূর্তে হোয়াটসঅ্যাপে সমস্যার সম্মুখীন হচ্ছে। আমরা জিনিসগুলিকে স্বাভাবিক অবস্থায় ফেরানোর জন্য কাজ করছি এবং যত তাড়াতাড়ি সম্ভব এখানে একটি আপডেট পাঠাব। আপনার ধৈর্য্যের জন্য ধন্যবাদ!"



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours