স্ত্রী আত্মহত্যা (Suicide) করছেন, আর স্বামী তা ক্যামেরাবন্দি করছেন, সঙ্গে দিচ্ছেন আত্মহত্যা করার জন্য উত্‍সাহ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের নেল্লোর জেলার (Nellore district) আত্মাকুর শহরে।

মৃতের নাম কোন্দাম্মা (৩১)। পরিবারের অভিযোগের ভিত্তিতে কোন্দাম্মার স্বামী এম পেঞ্চালাইয়াকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত একটি বেসরকারি ব্যাঙ্কের এটিএম-র নিরাপত্তারক্ষীর কাজ করেন।

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে কোন্দাম্মা সিলিং ফ্যানের সঙ্গে কাপড় বেঁধে সেই কাপড় গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন। আর তাঁর স্বামী পেঞ্চালাইয়া তাঁকে সেই কাজ চালিয়ে যেতে বলছেন। স্ত্রীকে চরম পদক্ষেপ নেওয়া থেকে বিরত রাখার পরিবর্তে ওই ব্যক্তি কেবল আত্মহত্যার ভিডিয়ো রেকর্ড করেননি, বরং তাঁকে জীবন শেষ করার প্ররোচনা দিয়েছেন। এখানেই শেষ নয়, স্ত্রীর আত্মহত্যার ভিডিয়ো পরে শ্বশুরবাড়িতেও পাঠান ওই ব্যক্তি


জানা গিয়েছে, কয়েক বছর আগে কোন্দাম্মা ও পেঞ্চালাইয়ার বিয়ে হয়। দম্পতি দু'টি সন্তান রয়েছে। পুলিশ জানিয়েছে, সম্প্রতি, স্ত্রীর চরিত্র নিয়ে সন্দেহ করছিলেন পেঞ্চালাইয়ে, নির্যাতন চালাচ্ছিলেন স্ত্রীর উপর। নির্যাতন সহ্য করতে না পেরে মহিলা আত্মহত্যার হুমকি দেন। তাঁর স্বামী সেটাই করতে বলেন। এরপরই কোন্দাম্মা আত্মহত্যা করেন। পুলিশ জানিয়েছে, আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার জন্য পেঞ্চালাইয়ার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তাঁকে গ্রেফতার করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours