কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন জাভেদ আখতার। বলিউডের বর্ষীয়ান সুরকারের অভিযোগ দারের পরই বিষয়টি নিয়ে মুখ খোলেন কঙ্গনা রানাউত। নিজেকে 'বাঘিনী' (শেরনি) বলে পরিচয় দিয়ে জাভেদ আখতার-সহ বলিউডের একাংশকে 'নেকড়ের দল' বলে আক্রমণ করেন কঙ্গনা।

হৃত্বিক রোশনকে বাঁচাতে জাভেদ আখতার তাঁকে হুমকি দেন বলে কঙ্গনা যে অভিযোগ করেন, তার বিরুদ্ধেই মানহানির মামলা দায়ের করেন ফারহান আখতারের বাবা। ছোটখাট বিষয় নিয়ে তিনি মাথা ঘামাতে চান না কিন্তু প্রকাশ্যে যেভাবে তাঁর সম্মানহানি করা হয়েছে, তার বিরুদ্ধেই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেন বলে দাবি করেন জাভেদ আখতার।

হৃত্বিক রোশনের সঙ্গে বিচ্ছেদের পর রোশন বাড়ির ছেলের বিরুদ্ধে একটানা অভিযোগে সরব হন কঙ্গনা রানাউত। হৃত্বিকের সঙ্গে বিচ্ছেদের পর এখনও অব্যাহত অভিনেত্রীর আক্রমণ। হৃত্বিকের সঙ্গে বিচ্ছেদর পর কঙ্গনা যখন একটানা তাঁর বিরুদ্ধে অভিযোগ করছেন, সেই সময় 'কহো না প্যার হ্যায়' অভিনেতাকে বাঁচাতে মাঠে নামেন জাভেদ আখতার। কঙ্গনার অভিযোগ, নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে জাভেদ আখতার তাঁকে হুমকি দেন। রোশনরা শক্তিশালী পরিবার। তাঁদের বিরুদ্ধে মুখ খুললে কঙ্গনাকে জেলের ঘানি টানতে হতে পারে বলে অভিনেত্রীকে সাবধান করেন জাভেদজি। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সামনে এমনই দাবি করেন অভিনেত্রী।

বলিউডের বর্ষীয়ান ওই সুরাকারের মানহানির মামলা দায়েরের পর বিষয়টি নিয়ে ট্যুইট করেন সিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। শিবসেনা সাংসদের ট্যুইটের পর তাঁর রিট্যুইট করে জাভেদ আখতার-সহ বলিউডের একাংশের বিরুদ্ধে তেড়ে ওঠেন কঙ্গনা রানাউত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours