ভারতীয় ক্রিকেট কন্ট্রোল  বোর্ডের জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশনস) পদ কি ছেড়ে দিতে বলা হয়েছে সাবা করিমকে? সংবাদ সংস্থা দ্বারা প্রকাশিত এই খবরে তৈরি হয়েছে চাঞ্চল্য।
২০১৭ সালের ডিসেম্বরে এই পদে আসেন প্রাক্তন ক্রিকেটার সাবা করিম দেশের হয়ে এই উইকেটকিপার ব্যাটসম্যান খেলেছিলেন একটি টেস্ট ও ৩৪ ওয়ানডে। সংবাদ সংস্থা সূত্রের খবর, ঘরোয়া ক্রিকেট নিয়ে করিমের পরিকল্পনায় সন্তুষ্ট নয় বোর্ড। আর সেই কারণেই নাকি তাঁকে পদত্যাগ করতে বলা হয়েছে। বোর্ড সূত্রে জানা গিয়েছে যে, করোনাভাইরাসের জেরে উদ্ভূত পরিস্থিতিতে ঘরোয়া ক্রিকেট কবে শুরু করা যায় তা নিয়ে কোনও স্পষ্ট পরিকল্পনা তৈরি করতে পারেননি তিনি। এ বিষয়ে আনন্দবাজার ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে সাবা ফোন ধরেননি।
এটা ঘটনা যে এ বার ক্রিকেট মরসুমকে আগোছালো দেখাচ্ছে। যদি আইপিএল হয়, তবে নভেম্বর পর্যন্ত ঘরোয়া ক্রিকেট বন্ধ থাকবে। ডিসেম্বরের আগে তা শুরু করা যাবে না। অবশ্য পুরো ব্যাপারটাই নির্ভর করছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সিদ্ধান্তের উপরে। তা ছাড়া দেশে প্রতি দিন যে ভাবে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে, তবে পরিস্থিতি কোন দিকে গড়ায়, তা নিয়েও থাকছে আশঙ্কা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours