নিজস্ব প্রতিবেদন : 'সোনচিড়িয়া' যদি বক্স অফিসে সাফল্য না পায়, তাহলে তাঁকে ছুড়ে ফেলা হবে বলিউড থেকে! এভাবেই ভয় পেয়ে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। ভক্তদের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের মনের ভয়কে প্রকাশও করে ফেলেছিলেন সুশান্ত সিং রাজপুত।
গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই শুরু হয়েছে জোর শোরগোল। হাতে প্রায় ৭টি ছবি থাকা সত্ত্বেও কেন ৬ মাসের মধ্যে একের পর এক ছবি হাতছাড়া হয়ে যায় সুশান্তের! এমন প্রশ্ন তুলতে শুরু করেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। কংগ্রেস নেতার ওই মন্তব্যের পর থেকেই আরও একদফা শোরগোল শুরু হয়েছে সুশান্তের মৃত্যু নিয়ে। 
ইতিমধ্যেই সুশান্তের মোবাইল, ল্যাপটপ বাজেয়াপ্ত করে সেগুলিকে ফরেন্সিক তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। তবে সম্প্রতি ভাইরাল হয় ভক্তদের সঙ্গে সুশান্তের কথপোকথনের একটি অংশ। যেখানে সোনচিড়িয়া মুক্তি পাওয়ার পর ভক্তদের দেখার অনুরোধ করেন সুশান্ত।
তিনি বলেন, সোনচিড়িয়া যদি না চলে, তাহলে বলিউড থেকে তাঁকে ছুড়ে ফেলে দেওয়া হবে। ইন্ডাস্ট্রিতে তাঁর কোনও 'গড' বা 'ফাদার' কেউ নেই। তাই সোনচিড়িয়া না চললে, কেনওভাবেই বলিউডে লড়াই করতে পারবেন না বলেও ভক্তদের জানান সুশান্ত সিং রাজপুত।  শুধু তাই নয়, ভক্তরাই তাঁর জীবনের 'গড' এবং' ফাদার'। তাই প্রিয় অভিনেতার অভিনয় যদি দেখতে চান আরও, তাহলে ভক্তরা যেন সোনচিড়িয়া দেখেন। এমনও মন্তব্য করেন সুশান্ত।  


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours