প্রেম ছিল সে কথাও কিছু দিন আগেই সবার সামনে এনেছেন ওঁরা। তবে এবার আর সম্পর্কে আড়াল নয়। সবটাই সামনে আনছেন সেলেব জুটি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় করছেন নানা পোস্ট। ভক্তরা তা ভালবাসাতে ভরিয়েও দিচ্ছেন। 

কৌশাম্বী রয়েছেন বাপের বাড়িতে, হাতে নেই শাখাপলা, আদৃতের সংসারে কি তবে


সদ্য বিয়ে করেছেন কৌশাম্বী চক্রবর্তী। বৃষ্টি ভেজা বৈশাখী সন্ধেয় ভালবেসে মালা দিয়েছেন আদৃত রায়ের গলায়। আদৃতের ভালবাসায় রাঙা তাঁর সিঁথি। সেই সীমন্তিনী লুকেই ছবি শেয়ার করে ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি। সম্পর্কের বয়স দুই বছর হলেও এ যাবৎ আদৃতকে নিয়ে সেভাবে মুখ খুলতে দেখা যায়নি তাঁকে। তাঁদের যে প্রেম ছিল সে কথাও কিছু দিন আগেই সবার সামনে এনেছেন ওঁরা। তবে এবার আর সম্পর্কে আড়াল নয়। সবটাই সামনে আনছেন সেলেব জুটি। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় করছেন নানা পোস্ট। ভক্তরা তা ভালবাসাতে ভরিয়েও দিচ্ছেন।


তবে এবার যে পোস্ট করলেন কৌশাম্বী তা নিয়ে জল্পনা তুঙ্গে। নিন্দের ঝড়ে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। বিয়ের এক মাস যেতে না যেতেই হাতের শাখাপলা খুলে ফেললেন কৌশাম্বী। তা দেখেই একশ্রেণি প্রতিবাদ করলেন। কেউ কেউ আবার প্রশ্ন তুললেন সব ঠিক আছে তো! কারণ আদৃত রায়ের বাড়িতেও নেই তিনি। তবে কোথায় আছেন? শুটিং-এ! না, সেখানেও নয়। গিয়েছেন নিজের বাড়ি। আর সেখান থেকেই কয়েকটি ছবি পোস্ট করেছেন কৌশাম্বী। ক্যাপশনে লিখেছেন হোম শান্তি হোম।


না, চিন্তার কোনও কারণ নেই। কাজের সূত্রেও অনেক সময় সেলিব্রিটিদের এসব খুলে ফেলতে হয়। তিনিও হয়তো সেই সূত্রেই সিদ্ধান্ত নিয়েছেন মাত্র। তাঁরা একসঙ্গে দিব্যি আছেন। বিয়ের পর কৌশাম্বী গিয়েছেন নিজের বাড়ি। যে সেলেব বিয়ে করে ছবি পোস্ট করে লিখেছিলেন, “সারাজীবন আজ থেকেই শুরু হল।” খুশি হয়েছিলেন তাঁদের ভক্তরাও। তাই সারাজীবনের পথ চলা কখনই এত সহজে থামার নয়। আর থামবেই বা কেন। তাঁরা সুখে সংসার করুক, এমনটাই তো চান ভক্তরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours