গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিন আজ। তিনি উত্তমকুমারের নাতি। দাদুর আদর্শকে বুকে নিয়ে চলেন গৌরব। তবে বিখ্যাত দাদুর নাতি হওয়ার পাশাপাশি গৌরব নিজেকে স্বতন্ত্রভাবে প্রতিষ্ঠিত করেছেন অভিনেতা হিসেবে। তাঁর জন্মদিনে আজ পরিবারের সকলেই আনন্দে ভাসছেন। জানেন তাঁর স্ত্রী অভিনেত্রী দেবলীনা কুমার কী লিখেছেন গৌরবের জন্য?


'...প্রত্যেক ঝগড়ার নিস্তব্ধতার পর', স্বামী গৌরবের জন্মদিনে স্ত্রী দেবলীনার পোস্ট!
দেবলীনা-গৌরব।


আজ গৌরব চট্টোপাধ্যায়ের জন্মদিন। টলিপাড়ার অভিনেতা তিনি। মূলত সিরিয়ালেই অভিনয় করেন গুরুত্বপূর্ণ চরিত্রে। তাঁর আরও এক বিরাট পরিচয়, তিনি মহানায়ক উত্তমকুমারের নাতি। কিন্তু সেই পরিচয়কে ছাপিয়েও গৌরব নিজেকে প্রতিনিয়ত প্রমাণ করছেন অভিনয় জগতে। সে সিরিয়াল হোক, সিনেমা কিংবা ওয়েব সিরিজ়। গৌরব এক কথায় লাজবাব। আরও এক গুরুত্বপূর্ণ বিষয় হল, গৌরব অসম্ভব অমায়িক এবং সৎ। সেটা একবাক্যে স্বীকার করে নেন তাঁর প্রিয়জনেরা। গৌরব বিয়ে করেছেন তৃণমূল বিধায়ক দেবাশিস কুমারের কন্যা দেবলীনা কুমারকে। ৪ বছর আগে তাঁদের বিয়ে হয়েছে ঘটা করে। স্বামীর জন্য হৃদয় উজাড় করে পোস্ট লিখেছেন অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং শিক্ষিকা দেবলীনা কুমার।

দেবলীনার পোস্ট থেকে:

“আমার জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ব্যক্তিকে আজ বলতে চাই শুভ জন্মদিন। প্রথম ছবিটি তাঁকে যেভাবে গোটা পৃথিবীর মানুষ দেখেছেন। দ্বিতীয়টি তাঁকে আমি যেভাবে পেয়েছি। তোমাকে অনেক ধন্যবাদ জানাতে চাই আমাকে হাসিয়ে-হাসিয়ে পেট খিল ধরিয়ে দেওয়ার জন্য। তোমার জোকস আমাকে আনন্দ দেয়। সারাক্ষণ বাড়িটাকে আনন্দে ভরিয়ে রাখো তুমি। এখন গর্ব করে বলতে পারি আমার একজন মিম পার্টনার আছে। প্রত্যেক ঝগড়ার নিস্তব্ধতার পর, জোকসের পর, রিল শেয়ার করার পর, একে-অপরকে ১০০০টি ডাক নাম দেওয়ার পর (একটাও বলতে পারব না লোককে), জীবনের সব আনন্দ পাও তুমি। একে-অপরের চেয়ে ১৮০ ডিগ্রি বিপরীত হওয়ার পরও আমি তোমাকেই বেছে নেব বারবার। শুভ জন্মদিন গৌরব।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours