আর কিছু দিন আমায় ভালবাসতে পারলে না?’, কাছের মানুষকে হারিয়ে শোকাহত ময়না
শূন্য থেকে শুরু করেছিলেন সম্রাট ও ময়না। একটা সময় পয়সার অভাবের জন্য গর্ভপাত করাতে বাধ্যও হয়েছিলেন ময়না। সে সময় সন্তান মানুষ করার মতো আর্থিক সামর্থ্য ছিল না তাঁদের। যদিও এখন অবস্থা অনেকটাই উন্নত। 

দুই ছেলে রয়েছে তাঁদের। তাঁরা নিজেরাও জীবনে বেশ প্রতিষ্ঠিত।

'আর কিছু দিন আমায় ভালবাসতে পারলে না?', কাছের মানুষকে হারিয়ে শোকাহত ময়না


এমনটা যে হতে পারে ভাবতেও পারছেন না ময়না মুখোপাধ্যায়। যাকে আঁকড়ে বেছেছিলেন এতদিন, সেই মানুষটাই আর নেই। চোখের জল বাঁধ মানছে না তাঁর। প্রয়াত হয়েছে তাঁর শ্বশুরমশাই। যিনি শুধু শ্বশুরমশাই ছিলেন না তাঁর, ছিলেন তাঁর বাবার মতোই। শ্বশুর মশাইয়ের সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করে ময়না লিখেছেন, “এটা কী করলে? তুমি তো আমার শ্বশুর ছিলে না। আমার বাবাকে ১৩ বছর আগে হারিয়েছি। সেই জায়গাটা তুমি অনেকটাই নিয়েছিলে। আর কেউ না জানুক তুমি তো জানতে আমি তোমায় ভালবাসি কিনা। তুমিও কি আর কিছু দিন আমায় ভালবাসতে পারলে না? কে আমায় হয়ে লড়বে এবার বল? জবাব দাও বাবা। নাতিদের কথা মনে হল না তোমার একবারও? ঠিক আছে আর ঝগড়া করব না যাও। মায়ের কাছে ভাল থেকো।” তবে শুধু ময়নাই নয় বাবাকে হারিয়েছেন অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ও। এই কঠিন সময়ে তাঁদের পাশে ভক্তরা। দ্রুত যেন এই শোক তাঁরা কাটিয়ে ওঠেন, এমনটাই প্রার্থনা সকলের।


শূন্য থেকে শুরু করেছিলেন সম্রাট ও ময়না। একটা সময় পয়সার অভাবের জন্য গর্ভপাত করাতে বাধ্যও হয়েছিলেন ময়না। সে সময় সন্তান মানুষ করার মতো আর্থিক সামর্থ্য ছিল না তাঁদের। যদিও এখন অবস্থা অনেকটাই উন্নত। দুই ছেলে রয়েছে তাঁদের। তাঁরা নিজেরাও জীবনে বেশ প্রতিষ্ঠিত।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours