রচনা এ কথা শুনে হেসে লুটিয়ে পড়েন। তিনি বলেন, "ও চায় সবাইকে নিয়ে চলে যাবে। কিন্তু সেটা তো হবে না। দিদির প্রভাব এতটাই পশ্চিমবঙ্গে, তাঁর প্রভাবের উপর কারও প্রভাব চলতে পারে না। আর ভোটের সময় অনেকে অনেক কথা বলবে, প্ররোচিত করার চেষ্টা করবে। এরকম দিনে অনেক কথাই বলবে।"

Rachana-Locket: 'রচনা বিজেপিতে আসবেন', লকেটের কথা শুনে কী বললেন 'দিদি নম্বর ওয়ান'?
লকেট চট্টোপাধ্যায় ও রচনা বন্দ্যোপাধ্যায়।

হুগলি: ভোটের সকালে বিস্ফোরক দাবি বিজেপির বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। লকেট হুগলির বিজেপি প্রার্থী, অন্যদিকে রচনা বন্দ্যোপাধ্য়ায়কে প্রার্থী করেছে তৃণমূল। সোমবার লকেট ভোটের হালহকিকতের খোঁজ নিতে বেরিয়ে বলেন, বিজেপিতে আসতে হবে রচনা বন্দ্যোপাধ্যায়কে।


লকেট বলেন, “উনি নতুন উনি জানেন না ওনার আশেপাশে কত চোর ডাকাত ঘুরে বেড়াচ্ছে। উনি হঠাৎ করে এসে গিয়েছেন। আশা করি এই নির্বাচনের পর উনি আর তৃণমূলের দিকে ফিরে দেখবেন না। যদি উনি সক্রিয় রাজনীতিতে আসতে চান তাহলে বিজেপির হাতই ধরতে হবে।” লকেটের সংযোজন, “এটা দিদি নম্বর ওয়ানের উপর ভোট নয়, কোরাপশন নম্বর ওয়ানের উপর ভোট। কোরাপশন নম্বর ওয়ানকে হঠানোর ভোট এটা।”


যদিও রচনা এ কথা শুনে হেসে লুটিয়ে পড়েন। তিনি বলেন, “ও চায় সবাইকে নিয়ে চলে যাবে। কিন্তু সেটা তো হবে না। দিদির প্রভাব এতটাই পশ্চিমবঙ্গে, তাঁর প্রভাবের উপর কারও প্রভাব চলতে পারে না। আর ভোটের সময় অনেকে অনেক কথা বলবে, প্ররোচিত করার চেষ্টা করবে। এরকম দিনে অনেক কথাই বলবে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours