শনিবার খড়দহে ভোটের প্রচারে যান সুজন। সঙ্গে সিপিএম কর্মীদের পাশাপাশি ছিলেন কংগ্রেস কর্মীরাও। বামেদের পতাকার সঙ্গে দেখা গেল কংগ্রেসের হাত পতাকাও। এরপরই ভোট প্রার্থনা করতে বাড়ি-বাড়ি যখন সুজন চক্রবর্তী গেলেন এক মহিলা দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন।

 'আমার আর আপনার বয়স এক, তবু আপনি কত ইয়ং', সুজনের হাত ধরে বললেন মহিলা
খড়দহে প্রচারে সুজন চক্রবর্তী

পরনে সাদা জামা, ফরমাল প্যান্ট। মাথা ভর্তি সাদা চুল। বারবরই এমন পোশাকেই দেখা যায় বাম প্রার্থী তথা দমদম লোকসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীকে। পঁয়ষট্টি বছর বয়স যে হয়ে গিয়েছে তা কিন্তু কেউ বলবে না। ঝড়-বৃষ্টি-রোদ মাথায় নিয়েই লাগাতার প্রচারে সুজন চক্রবর্তী। তবে শনিবার কিন্তু তিনি এক মহিলার কাছ থেকে পেলেন কম্পপ্লিমেন্ট।


শনিবার খড়দহে ভোটের প্রচারে যান সুজন। সঙ্গে সিপিএম কর্মীদের পাশাপাশি ছিলেন কংগ্রেস কর্মীরাও। বামেদের পতাকার সঙ্গে দেখা গেল কংগ্রেসের হাত পতাকাও। এরপরই ভোট প্রার্থনা করতে বাড়ি-বাড়ি যখন সুজন চক্রবর্তী গেলেন এক মহিলা দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন। বলেন, “আমি আর আপনি কিন্তু এক বয়সী। কীভাবে যে আপনি এত ইয়ং বুঝতে পারি না।”


এরপর সিপিএম এর এক মহিলা কর্মী তাঁর মেয়ের সঙ্গে পরিচয় করিয়ে দেন সুজনের। তাঁর সঙ্গেও হাত মেলান সুজন। বলেন, “জেলা কমিটির সদস্য তুমি?” পাল্টা ওই মহিলা কর্মী বলেন, “আমাদের মেয়ে ও…।” আজ প্রচারে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখিও হন সুজন চক্রবর্তী। একাধিক ইস্যুতে তৃণমূলকে কটাক্ষ করতে শোনা যায় বাম নেতাকে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours