এ বারের আইপিএলের প্লে অফের দৌড় থেকে মুম্বই ইন্ডিয়ান্স ছিটকে গিয়েছে। রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ডিয়াকে এ বার মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন বানানো হয়েছিল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বই পুরো মরসুমে ভালো পারফর্ম করতে পারেনি। এমআই শিবির মাঝখানে রোহিত ও হার্দিকের জন্য দু'ভাগে বিভক্ত হয়েছিল বলে জানা গিয়েছিল।

আমার তো এটাই শেষ... ভাইরাল রোহিত-অভিষেকের কথোপথন, রইল KKR এর ডিলিট করা ভিডিয়ো
আমার তো এটাই শেষ... ভাইরাল রোহিত-অভিষেকের কথোপথন, রইল KKR এর ডিলিট করা ভিডিয়ো


শনি-সন্ধেয় ইডেন গার্ডেন্সে মুখোমুখি হবে কেকেআর ও মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত-হার্দিকদের হারিয়ে পয়েন্ট টেবলে নিজেদের স্থান মজবুত করতে চায় শ্রেয়স আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। শনি-রাতের ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মার এক ভিডিয়ো ভাইরাল। যেটি শেয়ার করেছিল কেকেআর। পরবর্তীতে তা ডিলিটও করে দেয় নাইট সোশ্যাল টিম। কিন্তু ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। যেখানে রয়েছে রোহিত শর্মা (Rohit Sharma) কেকেআরের (KKR) সহকারী কোচ অভিষেক নায়ারের কথোপকথন।


এ বারের আইপিএলের প্লে অফের দৌড় থেকে মুম্বই ইন্ডিয়ান্স ছিটকে গিয়েছে। রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ডিয়াকে এ বার মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন বানানো হয়েছিল। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বই পুরো মরসুমে ভালো পারফর্ম করতে পারেনি। এমআই শিবির মাঝখানে রোহিত ও হার্দিকের জন্য দু’ভাগে বিভক্ত হয়েছিল বলে জানা গিয়েছিল। মরসুমের মাঝে বার বার শোনা গিয়েছে, পরের বছর হয়তো রোহিত শর্মাকে অন্য আইপিএল টিমের হয়ে খেলতে দেখা যেতে পারে। এই পরিস্থিতিতে রোহিত নিজের মুখে বলেছেন, ‘এটাই আমার শেষ…’। সেই ভিডিয়ো ঘিরে জল্পনা বাড়ছে।


ভাইরাল হওয়া ভিডিয়োতে রোহিত ও অভিষেকের কথোপকথন পরিষ্কার নয়। আওয়াজের কারণে তা ভালো শোনা যায়নি। যেটুকু শোনা গিয়েছে তাতে অভিষেককে মুম্বইয়ের প্রাক্তন ক্যাপ্টেন রোহিতকে বলতে শোনা যায়, ‘এক একটা জিনিস, একটু একটু করে পরিবর্তন হচ্ছে। এগুলো ওদের ব্যাপার, আমি এই সব কিছুতে অতটা মাথা ঘামাই না।’ যখন কেকেআরের সহকারী কোচের সঙ্গে রোহিত কথা বলছিলেন, সেই সময় তাঁর অনুরাগীরা বার বার ‘রোহিত… রোহিত…’ নামে স্লোগান দিচ্ছিলেন।

ইডেনে দাঁড়িয়ে অভিষেককে এমআই তারকা রোহিত বলেন, ‘যাই হোক না কেন, ওটা আমার বাড়ি, ওই যে মন্দির আছে, আমি সেটা তৈরি করেছি।’ এরপর আরও আওয়াজের কারণে শোনা যায়নি রোহিত আর কী কী বলছিলেন অভিষেককে। ভিডিয়োর শেষে শোনা যায়, ‘ভাই আমার কী, আমার তো শেষ এটাই।’ রোহিত একবারও বলেননি, এটাই তাঁর শেষ আইপিএল। বা এটাই তাঁর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে শেষ মরসুম। কিন্তু নেটিজ়েনরা ধরে নিয়েছেন যে, রোহিত ইঙ্গিত দিয়েছেন, এটাই মুম্বইয়ের জার্সিতে তাঁর শেষ মরসুম।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours