মঙ্গলবার স্থানীয় এক বাসিন্দা পুকুর পাড় দিয়ে যাচ্ছিলেন। তখন পুকুরের জলে ভাসতে দেখেন ওই ব্যক্তিকে। প্রথমটায় তিনি বুঝতে পারেননি। ভেবেছিলেন কেউ সাঁতার কাটচ্ছেন। বেশ কিছুক্ষণের মধ্যেই তিনি বুঝতে পারেন সে শরীরে প্রাণ নেই। 

বছর সত্তরের বৃদ্ধের অর্ধনগ্ন শরীর ভাসছে জলে, প্রথমে মনে হয়েছিল সাঁতার কাটচ্ছেন, ভুল হয় ধারণা!
দেহ উদ্ধার

এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল বারুইপুরে। সাত সকালে এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির দেহ পুকুরে পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়ায়।ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার নুরীদানা একটি প্রাইমারি স্কুলের পাশের পুকুরে ভাসতে দেখা যায় বয়স্ক ব্যক্তির দেহ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, দেহটি অর্ধনগ্ন ছিল। তাঁদের অনুমান, উদ্ধার হওয়া ব্যক্তির বয়স সত্তরের ওপরেই হবে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার স্থানীয় এক বাসিন্দা পুকুর পাড় দিয়ে যাচ্ছিলেন। তখন পুকুরের জলে ভাসতে দেখেন ওই ব্যক্তিকে। প্রথমটায় তিনি বুঝতে পারেননি। ভেবেছিলেন কেউ সাঁতার কাটচ্ছেন। বেশ কিছুক্ষণের মধ্যেই তিনি বুঝতে পারেন সে শরীরে প্রাণ নেই।


তিনিই স্থানীয় বাসিন্দাদের ডেকে আনেন। তারপর বারুইপুর থানায় খবর দেন। পুলিশ গিয়ে মৃতদের উদ্ধার করে। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই ব্যক্তি এলাকার নন। তবে তাঁকে সেখানে আগে বেশ কয়েকবার দেখা গিয়েছে। দু’তিন আগেও এলাকায় ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাঁকে। দেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ভোটের আগে এই ধরনের দেহ উদ্ধারের ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে। আত্মহত্যা নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours