আজ অর্জুন সিংয়ের প্রচারে এসে মোদী মুখ খোলেন সন্দেশখালি নিয়ে। বলতে গিয়ে তিনি বলেন, "সন্দেশখালিতে কী হচ্ছে পুরো দেশ জানে। এখানকার অভিযুক্তদের প্রথমে তৃণমূল বাঁচাল। এখন ওরা নতুন খেলা খেলছে।"

একের পর এক ভাইরাল ভিডিয়ো, সন্দেশখালি নিয়ে কী বললেন মোদী?
ব্যারাকপুরে মোদী


ভাটপাড়া: সেই ৫ই জানুয়ারি থেকে সংবাদ শিরোনামে সন্দেশখালি। এতগুলো দিন কেটে যাওয়ার পরও কোনও হেরফের নেই। সম্প্রতি সন্দেশখালিতে একের পর এক ভিডিয়ো ভাইরালের ঘটনা ঘটেছে। যেখানে বিজেপি নেতা গঙ্গাধর কয়ালের নাম জড়িত থাকায় নির্বাচনের আগে কিছুটা হলেও ব্যাকফুটে পড়তে হয়েছে বিজেপিকে। রবিবারও ফের সামনে আসে সন্দেশখালির অপর একটি ভাইরাল ভিডিয়ো। এবার সেই আবহেই মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।


আজ অর্জুন সিংয়ের প্রচারে এসে মোদী মুখ খোলেন সন্দেশখালি নিয়ে। বলতে গিয়ে তিনি বলেন, “সন্দেশখালিতে কী হচ্ছে পুরো দেশ জানে। এখানকার অভিযুক্তদের প্রথমে তৃণমূল বাঁচাল। এখন ওরা নতুন খেলা খেলছে।” মোদীর দাবি, তৃণমূল চেষ্টা করছে মূল অভিযুক্ত শেখ শাহজাহানকে বাঁচাতে এখনও চেষ্টা করে চলেছে তৃণমূল। আজ প্রধানমন্ত্রী বলছেন, “ওইখানকার গুন্ডারা মহিলাদের ভয় দেখাচ্ছেন। কারণ অভিযুক্ত শেখ শাহজাহান। ওর ঘর থেকে বোমা, বন্দুক উদ্ধার হচ্ছে। কিন্তু ভোটব্যাঙ্ককে খুশি করার জন্য তৃণমূল চাইছে ক্লিনচিট যেন পেয়ে যায়।”


উল্লেখ্য, বিগত বেশ কয়েকদিন ধরেই সন্দেশখালিতে উত্তপ্ত হয়েছে। সেখানকার তৃণমূল নেতার আত্মীয়র বাড়ি থেকে উদ্ধার হয়েছে অস্ত্র ভান্ডার। তার উপর আবার কয়েকদিন আগে বিজেপি নেতা গঙ্গাধর কয়াকে বলে শোনা গিয়েছে, সন্দেশখালিতে হওয়া মহিলাদের উপর শারীরিক নিগ্রহ পুরোটাই সাজানো। এই ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে তৃণমূল। যদিও, ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি ৯ বাংলা। আজ মুখ্যমন্ত্রী সন্দেশখালি ইস্যুতে মোদীর পাল্টা মন্তব্য করতে গিয়ে বলেন, “সন্দেশখালি নিয়ে এখনো মিথ্যাচার করছেন। সন্দেশ মানুষ দেবে। দেশ সন্দেশ দেবে মোদী হারছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours