শনিবার রয়েছে আইপিএলে (IPL) চেন্নাই সুপার কিংসের গুরুত্বপূর্ণ ম্যাচ। তাতে প্রতিপক্ষ বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি। দু'টো টিমেরই প্লে অফে ওঠার সম্ভবনা এখনও রয়েছে। এই পরিস্থিতিতে মহেন্দ্র সিং ধোনির এক ভিডিয়ো ঘিরে জল্পনা বাড়ছে।

 বিরাটকে থামাতে কি বল করবেন ধোনি? ভিডিয়ো ঘিরে জল্পনা বাড়ছে
 বিরাটকে থামাতে কি বল করবেন ধোনি? ভিডিয়ো ঘিরে জল্পনা বাড়ছে


 মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ঠিক কী কী পারেন? তালিকাটা অনেকটাই লম্বা। তাঁর ব্যাটিং, উইকেটকিপিং নিয়ে ক্রিকেট বিশ্বে বরাবর আলোচনা হয়। তাঁর নেতৃত্ব দেওয়ার ধরন নিয়ে চলে বিরাট চর্চা। ১৭তম আইপিএল শুরু হওয়ার আগে ধোনি তাঁর টিমের তরুণ ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়ের হাতে সিএসকের ক্যাপ্টেন্সির ব্যাটন তুলে দিয়েছিলেন। ঋতুর নেতৃত্বে চেন্নাই ১৩টি ম্যাচ খেলে ৭টিতে জিতেছে, হার ৬টিতে। শনিবার রয়েছে আইপিএলে (IPL) সিএসকের গুরুত্বপূর্ণ ম্যাচ। তাতে প্রতিপক্ষ বিরাট কোহলির (Virat Kohli) আরসিবি। দু’টো টিমেরই প্লে অফে ওঠার সম্ভবনা এখনও রয়েছে। এ বার সোশ্যাল মিডিয়ায় ধোনির এক ভিডিয়ো ভাইরাল। যেখানে বল করতে দেখা গিয়েছে মাহিকে। তা হলে কী…


বিরাট কোহলিকে থামানোর জন্য কি উইকেটকিপিং ছেড়ে শনি-রাতে বল হাতে মাঠে নেমে পড়বেন ধোনি? এমনটা হলে অবাক হওয়ার থাকবে না। কারণ চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়া সাইট X এ ধোনির একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে ধোনি নেটে বোলিং অনুশীলন করছেন। সচারচর ধোনিকে বল হাতে দেখা যায় না।



সিএসকের গুরুত্বপূর্ণ ম্যাচে যদি ধোনি দলকে জেতাতে চান, তা হলে তিনি বল হাতে তোলার প্রয়োজন মনে করলে সেটাই করবেন। আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে ধোনি মোট ৯টি ইনিংসে বল করেছেন। টেস্টে ৭টি ইনিংসে তিনি ৬৭ রান দিয়েছেন। আর ওডিআইতে ২টি ইনিংসে ৩১ রান দিয়েছেন। পেয়েছেন ১টি উইকেটও।


এ বারের আইপিএলে হাঁটুর চোটের কারণে ধোনি অনেকটাই নীচের দিকে ব্যাটিংয়ে নামছেন। এই প্রসঙ্গে চেন্নাই ব্যাটিং কোচ মাইক হাসি জানিয়েছেন, তাঁরা ধোনির ওয়ার্কলোড ম্যানেজ করার চেষ্টা করছেন। ধোনির মধ্যে যে এখনও বারুদ ফুরোয়নি তা নীচের দিকে তিনি নেমেও প্রমাণ করছেন। এ বার শুধু দেখার এটাই ধোনির শেষ আইপিএল হয় কিনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours