যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন, সেই বাড়ির মালিকের কাছ থেকে জানা যায় প্রায় পাঁচ বছর ধরে এখানে ভাড়া থাকতেন সঞ্জয় নস্কর। যেহেতু তিনি অভিনয়ের শিক্ষক ছিলেন। 

সঙ্গীর একাধিক সম্পর্ক, বাংলা সিরিয়ালের অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার
অভিনেত্রীর রহস্যমৃত্যু

কলকাতা: অভিনয়ের শিক্ষকের ভাড়া বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়াল হরিদেবপুরের বনমালি ব্যানার্জি রোডে। পুলিশ জানিয়েছে, ওই অভিনেত্রীর নাম সুস্মিতা দাস। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে সঞ্জয় নস্কর যখন তাঁর ভাড়া বাড়িতে আসেন, তখন দেখেন ঘরের ভিতর গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন অভিনেত্রী। তারপরেই পুলিশকে খবর দেন। ইতিমধ্যে এই ঘটনায় এই সঞ্জয় নস্করকে আটক করেছে হরিদেবপুর থানার পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন, সেই বাড়ির মালিকের কাছ থেকে জানা যায় প্রায় পাঁচ বছর ধরে এখানে ভাড়া থাকতেন সঞ্জয় নস্কর। যেহেতু তিনি অভিনয়ের শিক্ষক ছিলেন। সে কারণে প্রায় সময়ই তাঁর বাড়িতে অনেক ছেলেমেয়েরা যাতায়াত করতেন। সুস্মিতা দাসও তাঁর বাড়িতে প্রতিনিয়ত যাতায়াত করতেন। এমনকি রাতেও থেকে যেতেন সুস্মিতা।


পুলিশ সূত্রে খবর, একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে, “সঞ্জয়ের সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক রয়েছে।” মৃত অভিনেত্রীর বাড়ি হলদিয়াতে। অভিনয় এবং পড়াশোনার জন্যই শহর কলকাতায় এসেছিলেন। সম্পর্কের টানাপোড়েই আত্মহত্যা বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সঞ্জয় নস্করকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে হরিদপুর থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours