সম্প্রতি ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) কাছে প্রশ্ন এসেছিল মেয়ের কেরিয়ার নিয়ে। বিরাটের মেয়ে ভামিকা কোহলি (Vamika Kohli) অবশ্য এখন খুবই ছোট। বছর তিনেকের ভামিকা কি বড় হয়ে ক্রিকেটার হবে?

মেয়ে ভামিকাকে কি ক্রিকেটার বানাবেন? বিরাট কোহলি পরিষ্কার বললেন...
Virat Kohli: মেয়ে ভামিকাকে কি ক্রিকেটার বানাবেন? বিরাট কোহলি পরিষ্কার বললেন...

কলকাতা: ডাক্তারের ছেলে-মেয়ে ডাক্তার হবে, মাস্টারের ছেলে-মেয়ে মাস্টার হবে… এমনটা অনেকেই কম-বেশি শুনেছেন। কিন্তু এর উল্টো হওয়ার উদাহরণও রয়েছে ভুড়ি ভুড়ি। রিক্সা চালক বাবা আর ছেলে হয়েছেন নামকরা চিকিৎসক। আবার নুন আনতে পান্তা ফুরনোর মতো অবস্থা থাকা কোনও পরিবারের ছেলে-মেয়েও আইপিএস অফিসার হয়েছে। এ বার ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলির (Virat Kohli) কাছে প্রশ্ন এসেছিল মেয়ের কেরিয়ার নিয়ে। বিরাটের মেয়ে ভামিকা কোহলি (Vamika Kohli) অবশ্য এখন খুবই ছোট। বছর তিনেকের ভামিকা কি বড় হয়ে ক্রিকেটার হবে?


বিরাট কোহলিকে আরসিবির এক সাক্ষাৎকারে মিস্টার নাগ (দানিশ) জিজ্ঞাসা করেন, অকায় কোহলি (বিরাট, অনুষ্কার ছোট ছেলে) কেমন আছে? বিরাট বলেন, ‘বেবি ভালো আছে। সুস্থ্য আছে। সব ঠিক আছে।’ এরপর ভামিকার ক্রিকেটের প্রতি আগ্রহর কথা জানান কোহলি। তিনি বলেন, ‘আমার মেয়ে ব্যাট হাতে নিয়ে ঘোরায়। ও সেটা বেশ উপভোগ করছে।’


ভবিষ্যতে কি ভামিকা ক্রিকেটার হবে? বাচ্চারা বড় হয়ে কী হবে, এই প্রসঙ্গে কোহলি বলেন, ‘এটা ওদের ইচ্ছে যে বড় হয়ে ও কী করবে।’ যা থেকেই পরিষ্কার বিরাট তাঁর ছেলে-মেয়ের কেরিয়ার নিয়ে কোনও কিছু জোরাজুরি করবেন না।

এ বারের আইপিএলে আরসিবি শুরুর দিকে ভালো পারফর্ম করতে পারেনি। পরের দিকে ঘুরে দাঁড়িয়েছে। এই প্রসঙ্গে বিরাট বলেন, ‘এপ্রিল মাসটা আমাদের জন্য ভালো ছিল না। মে মাসটা তবে আমাদের ভালো কেটেছে। ফ্যানদের মুখে হাসি ফোটাতে পেরে ভালো লাগছে।’


আগামিকাল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আরসিবির গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে। এই ১৭তম আইপিএলটা শেষ হওয়ার পর বিরাট কোহলিকে আসন্ন টি-২০ বিশ্বকাপে পারফর্ম করতে দেখা যাবে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours