বাড়িতে বউ হয়ে আসতেই ঐশ্বর্যর উপর এই-এই নিয়ম চাপিয়েছিলেন শাশুড়ি জয়া ২০০৭ সালে জুনিয়র বচ্চন অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন বিশ্বসুন্দরী এবং বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। ধুমধাম করে হয়েছিল সেই বিয়ে। গোটা দেশ দেখেছিল তারকা বিয়ের ঝলক। তারপর বচ্চন পরিবারে পা রাখেন ঐশ্বর্য। আগমনেই তাঁকে মাথায় করে রাখেন শাশুড়ি জয়া। 

বাড়িতে বউ হয়ে আসতেই ঐশ্বর্যর উপর এই-এই নিয়ম চাপিয়েছিলেন শাশুড়ি জয়া
শাশুড়ি-বউমা।


বচ্চন পরিবারে পা দিতেই নতুন বউ ঐশ্বর্যর উপর অনেক কিছু চাপিয়ে দিয়েছিলেন তাঁর শাশুড়িমা অভিনেত্রী জয়া বচ্চন। শুনে শঙ্কিত হয়ে যাওয়ারই কথা। কিন্তু প্রত্যেক পরিবারের কিছু নিয়ম তো থাকে, যা নতুন সদস্যকে মানিয়ে নিতে বাধ্য করা হয়। ঠিক তেমনভাবেই ঐশ্বর্যকেও বাধ্য় করা হয়েছিল।


২০০৭ সালে জুনিয়র বচ্চন অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন বিশ্বসুন্দরী এবং বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। ধুমধাম করে হয়েছিল সেই বিয়ে। গোটা দেশ দেখেছিল তারকা বিয়ের ঝলক। তারপর বচ্চন পরিবারে পা রাখেন ঐশ্বর্য। আগমনেই তাঁকে মাথায় করে রাখেন শাশুড়ি জয়া।

বউমা বিশ্বসুন্দরী বলে কথা, তায় অভিনেত্রী। প্রচুর সম্পত্তির মালিকও। রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী যাঁকে বলে। তেমন বউমা ঘরে আনতে পেরে জয়া কিন্তু খুব খুশিই ছিলেন। বিভিন্ন সাক্ষাৎকারে বলেওছিলেন যে, ঐশ্বর্যকে বউমা হিসেবে পেয়ে তিনি কতখানি লাকি। বলেছিলেন যে, ঐশ্বর্যর মনে কোনও প্যাঁচ নেই। মনে যা, মুখেও তাই-ই থাকে তাঁর। কিন্তু বড়দের সম্মান করার ব্যাপারটা একটু যেন কম তাঁর মধ্যে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours