কোথা থেকে গুঞ্জনের সূত্রপাত? কিছু দিন আগেই এক রিয়ালিটি শো'য়ে হাজির হন সুনীল শেট্টি। কমেডিয়ান ভারতী সিং তাঁকে প্রশ্ন করেন, কেমন ধরনের দাদু হবেন তিনি?


বাবা-মা হচ্ছেন আথিয়া-রাহুল? অবশেষ মিলল উত্তর


পাঁচ বছর প্রেমের পর ২০২৩ সালে বিয়ে করেছিলেন কেএল রাহুল ও আথিয়া শেট্টি। সম্প্রতি আথিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় সামাজিক মাধ্যম। সত্যিই কি মা হচ্ছে আথিয়া? সূত্র জানাচ্ছে, যা রটেছে তা ঠিক নয়। সূত্রের কথায়, “সবে বিয়ে করেছেন ওঁরা। এই মুহূর্তে জীবনে ভীষণ খুশি। এই বৈবাহিক জীবন আপাতত উপভোগ করতে মন চাইছে তাঁদের। যা রটেছে তা সঠিক নয়। যখন সব সত্যি হবে তখন ওরা নিজেরাই সকলের সঙ্গে এই খবর ভাগ করে নেবেন। কারণ, শেট্টি পরিবার এমনই। কোনও কিছুই গোপন রাখেন না তাঁরা।”

কোথা থেকে গুঞ্জনের সূত্রপাত? কিছু দিন আগেই এক রিয়ালিটি শো’য়ে হাজির হন সুনীল শেট্টি। কমেডিয়ান ভারতী সিং তাঁকে প্রশ্ন করেন, কেমন ধরনের দাদু হবেন তিনি? উত্তরে সুনীল বলেন, “পরের সিজনে যখন আমি আসব, নানার মতো হেঁটে দেখাব।” সুনীলের এই খবরের পরেই চতুর্দিকে শুরু হয় জল্পনা। তবে Hindustan Times এর খবর জানাচ্ছে এ খবর সত্যি নয়। সন্তান নেওয়ার পরিকল্পনা তাঁদের আছে ঠিকই, কিন্তু সব কিছুরই একটা সঠিক সময় থাকে বলেই বিশ্বাস করেন আথিয়া ও রাহুল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours