তাই বলে তালিকা থেকে বাদ পড়লেন না ট্রোলাররা। তাঁরাও নেমে পড়লেন মাঝে উরফি জাভেদকে ট্রোল করতে। দীর্ঘ চর্চিত এই লুকে বারে বারে কটাক্ষের শিকার হলেও তিনি তাঁর যুক্তিতে স্পষ্ট, তাঁর যা ইচ্ছে তিনি তাই পরবেন। তার বাইরে কেউ তাঁকে কোনও উপদেশ দিলে শুনতে নারাজ উরফি জাভেদ।

পোশাকেই বনবন করে ঘুরছে পাখা, উরফির গরম দেখে চোখ কপালে


উরফি জাভেদ, প্রথম থেকেই ছকভাঙা পোশাকে তিনি ভাইরাল। বলিউডে অভিনয় করতে চেয়েছিলেন, প্রস্তাব পেয়েছিলেন কয়েকটা, তবে কোনওটারই মান তেমন নয় বলে নিজেই দাবি করেছিলেন উরফি। পথে ঘাটে ‘উদ্ভট’ পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড হওয়া স্টারকে এখন মাঝে মধ্যেই দেখা যায় টিভির পর্দায়। স্পিটসভিলা ১৪-তে প্রথম দেখা গিয়েছিল তাঁকে। এবার তিনি মিস্ট্রি বক্স নিয়ে হাজির। স্পিটসভিলা ১৫-র শুরুতেই চমক লাগালেন তিনি। তাঁর পর্দায় উপস্থাপনার কায়দাই যেন গিয়েছে পাল্টে। তবে ভাইরাল হওয়া উরফি আজও নিজের জায়গা থেকে অনঢ়। এমন নয় যে তিনি নয়া নয়া পোশাক পরে সকলের দৃষ্টি আকর্ষণ করা ছেড়ে দিয়েছেন।


তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসে তেমনই নানা ছবি। কখনও ব্যাটের নেটে ফুলের কাজ, কখনও আবার ব্রালেটের ওপর পাখা লাগিয়ে মজার পোজ়। হ্যাঁ, একেবারে ঠিক শুনেছেন। গরম পড়তেই এবার মজার পোশাক নিয়ে হাজির উরফি জাভেদ। যেখানে দেখা গেল দুই স্তনের ওপর দুটি পাখা লাগানো। যা দেখে অনেকেরই চোখ উঠল কপালে। কেউ বললেন, গরম পড়তেই উরফির আবিষ্কার, কেউ আবার প্রশংসায় ভরালেন তাঁকে।


তাই বলে তালিকা থেকে বাদ পড়লেন না ট্রোলাররা। তাঁরাও নেমে পড়লেন মাঝে উরফি জাভেদকে ট্রোল করতে। দীর্ঘ চর্চিত এই লুকে বারে বারে কটাক্ষের শিকার হলেও তিনি তাঁর যুক্তিতে স্পষ্ট, তাঁর যা ইচ্ছে তিনি তাই পরবেন। তার বাইরে কেউ তাঁকে কোনও উপদেশ দিলে শুনতে নারাজ উরফি জাভেদ। তবে স্পষ্ট কথা বরাবরই বলে থাকেন উরফি জাভেদ। বরাবরই তাঁর মন্তব্য উঠে আসতে দেখা যায় চর্চায়। ফ্যাশন স্টেটমেন্ট তিনি পাল্টে ফেলতে নারাজ। তা তিনি স্পষ্ট জানিয়ে দিতে দ্বিতীয়বার ভাবেন না।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours